শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ০১:২৬

দর্শকদের জন্য চমক নিয়ে হাজির হচ্ছেন মিম

অনলাইন ডেস্ক

দর্শকদের জন্য চমক নিয়ে হাজির হচ্ছেন মিম
সংগৃহীত ছবি

ফুডপ্যান্ডা আয়োজিত ‘ফর দ্য লাভ অব ফুড’ এর দ্বিতীয় পর্বে ভিন্নধারার চমক নিয়ে আসছেন সেরা সুন্দরীর মুকুট বিজয়ী, লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৭ এর চ্যাম্পিয়ন, মডেল এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। এই পর্বে মিমকে অভিনয়ের পাশাপাশি রান্নার ক্ষেত্রেও সমানভাবে পারদর্শী কি না, তা দেখা যাবে।

মিমের সঙ্গে এপিসোডটিতে অংশ নেবেন স্ট্রিট ওভেনের মালিক দম্পতি আশিকুর রহমান ও সামিরা তারিন। পর্বের শিরোনাম শুনে কিছুটা আন্দাজ করা যায় সামিরা তারিনকে অনুসরণ করে মিম কী ধরনের খাবার উপহার দিতে যাচ্ছেন। এ ছাড়া শ্রোতাদের জন্য রয়েছে বিশেষ উপহার। মিম এবং স্ট্রিট ওভেন দম্পতির তৈরি মাউথওয়াটারিং ডিশটি বিশেষ ডিসকাউন্টে পাওয়া যাবে শুধু ফুডপ্যান্ডার অ্যাপে।

দেশের জনপ্রিয় উপন্যাসিক, বিশিষ্ট নাট্যকার, চিত্রনাট্যকার, চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের পুত্র নুহাশ হুমায়ূন ফুডপ্যান্ডা আয়োজিত ‘ফর দ্য লাভ অব ফুড’ এর এপিসোডগুলো পরিচালনা করেছেন। এর আগে ২২ অক্টোবর প্রথম শো-তে ছিলেন সংগীতশিল্পী ও অভিনয় শিল্পী তাহসান রহমান খান। শো প্রচারের সঙ্গে সঙ্গে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।

পছন্দের তারকা মিমের সম্পূর্ণ ফুডভেঞ্চার দেখতে হলে চোখ রাখতে হবে ২৯ অক্টোবর, বৃহস্পতিবার সন্ধ্যা ৬.১৫ মিনিটে বেসরকারি টিভি চ্যানেল এনটিভির পর্দায়। টিভি চ্যানেলে প্রিমিয়ার হয়ে যাওয়ার পর ফুডপ্যান্ডার অফিসিয়াল ইউটিটিউব চ্যানেল এবং ফেসবুক পেজেও এই শো দেখা যাবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর