২২ জানুয়ারি, ২০২১ ১৭:৩৪

৭ম সপ্তাহে পরীমণি ও সিয়ামের ‘বিশ্বসুন্দরী’

অনলাইন প্রতিবেদক

৭ম সপ্তাহে পরীমণি ও সিয়ামের ‘বিশ্বসুন্দরী’

দেশের সিনেমা হলে টানা ৭ম সপ্তাহেও চলছে জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী পরীমণি ও চিত্রনায়ক সিয়াম আহমেদ জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। গেল বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া সিনেমাটি এখনো ঢাকা ও এর বাইরের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে দর্শক টানছে।

শুরু থেকেই আলোচনায় থাকা এই সিনেমাটি চয়নিকার চৌধুরীর প্রথম নির্মাণ। এতে লাস্যময়ী নায়িকা পরীমণি-সিয়াম জুটির রসায়ন, শ্রুতিমধুর গান, ছবির গল্প ও নির্মাণ শৈলী- সব মিলিয়ে ‘বিশ্বসুন্দরী’ নিয়ে এখনো দর্শকদের আগ্রহ দেখা যাচ্ছে।

জানা গেছে, ছবি মুক্তির ৭ম সপ্তাহে এসে এখনো চলছে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), ব্লকবাস্টার সিনেমাস, সৈনিক ক্লাব, সেনা অডিটোরিয়াম, চট্টগ্রামে সিলভার স্ক্রিন ও কক্সবাজারে স্কাই মুভি থিয়েটারে।

শোনা যাচ্ছে, গত বছরের মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে অন্যতম ব্যবসা সফল ছবি এটি। আবার কেউ কেউ বলছেন ব্যবসার দিক দিয়ে অন্যতম নয়, শীর্ষ ব্যবসা সফল ছবি ‘বিশ্বসুন্দরী’। চলচ্চিত্র প্রদর্শক সমিতি, হল মালিক, প্রযোজক আর ডিস্ট্রিবিউটরদের সঙ্গে কথা বলে জানা গেছে অন্যান্য ছবির তুলনায় ‘বিশ্বসুন্দরী’ ভালো চলছে।

এর আগে, মুক্তির প্রথম দিন থেকেই ‘বিশ্বসুন্দরী’ দেখতে দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। গত ১১ ডিসেম্বর ২৫টি সিনেমা হলে মুক্তি পাওয়া ছবিটি দেখে সবাই তৃপ্তির ঢেঁকুর তুলছে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরো অনেকে। ছবির কাহিনি চিত্রনাট্য ও সংলাপ রুম্মান রশীদ খানের।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর