শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ১৬:১৩
প্রিন্ট করুন printer

প্রার্থীর আবদারে মেজাজ হারালেন নুসরাত

অনলাইন ডেস্ক

প্রার্থীর আবদারে মেজাজ হারালেন নুসরাত
নুসরাত জাহান।

পশ্চিমবঙ্গে ভোটযুদ্ধ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এক দফার ভোট হয়ে গেলেও বাকি সাত দফার জন্য দলের প্রার্থীদের হয়ে জোরকদমে প্রচার করছেন তারকারা। শনিবার অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন তারকা সাংসদ নুসরাত জাহান। সেখানেই মেজাজ হারালেন তিনি।

বিষয়টা ঠিক কী? শনিবার সকালে উত্তর ২৪ পরগনার অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর সমর্থনে প্রচারে বেরিয়েছিলেন নুসরাত। রোদকে উপেক্ষা করেই প্রায় ১ ঘণ্টা হুড খোলা গাড়িতে ব়্যালি করেন তিনি। পাশে ছিলেন প্রার্থী নারায়ণ গোস্বামী।

জানা গেছে, এরপর আরও কিছুক্ষণ প্রচার চালিয়ে যাওয়ার অনুরোধ করা হয়েছিল সাংসদকে। তখনই বেঁকে বসেন তিনি। ভিডিওতে দেখা যায়, আর থাকা সম্ভব নয় বলে সাফ জানিয়ে দেন নুসরত। এও বলেন, “মুখ্যমন্ত্রীর জন্যও এতক্ষণ ব়্যালি করি না।”

কথা শেষ হতে না হতেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নুসরতের এই ভিডিও। এতে বিতর্কে জড়িয়েছেন তারকা সাংসদ।

উল্লেখ্য, বাংলার বিধানসভা ভোট হচ্ছে আট দফায়। আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফার ভোট গ্রহণ। প্রায় মাস দুয়েক আগে থেকেই শুরু হয়েছে প্রচার। সবদলের তরফে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করা হয়েছে। তৃণমূলের তালিকায় নাম ছিল নুসারত, মিমিসহ বহু তারকার।
এসবের মাঝেই প্রচারে বেরিয়ে ক্ষুব্ধ নুসরাতের ভিডিও ভাইরাল। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি।

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/এমআই