শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০২১ ১৬:৪৬
আপডেট : ১৮ এপ্রিল, ২০২১ ১৮:৫৮
প্রিন্ট করুন printer

চিরনিদ্রায় শায়িত চিত্রনায়ক ওয়াসিম

অনলাইন ডেস্ক

চিরনিদ্রায় শায়িত চিত্রনায়ক ওয়াসিম
সংগৃহীত ছবি

রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয়েছে বাংলা চলচ্চিত্রের সোনালি দিনের সুপারস্টার ওয়াসিমকে। আজ রবিবার বাদ জোহর তার দাফনকাজ সম্পন্ন হয়।

এর আগে গুলশান আজাদ মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বনানী কবরস্থান সংলগ্ন মসজিদে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় তার পরিবারের সদস্যদের সাথে চলচ্চিত্রের সহকর্মীরাও উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

গতকাল শনিবার রাত সাড়ে ১২টা ৪০ মিনিটে রাজধানীর শাহাবউদ্দিন মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গুরুতর অসুস্থ হয়ে বেশ কিছুদিন শয্যাশায়ী ছিলেন এ চিত্রনায়ক। তিনি কিডনি রোগসহ নানা জটিলতায় ভুগছিলেন।

ব্যক্তিজীবনে ওয়াসিম ছিলেন দুই সন্তানের জনক। ওয়াসিম বিয়ে করেছিলেন প্রখ্যাত অভিনেত্রী রোজীর ছোট বোনকে। তাদের ছেলে দেওয়ান ফারদিন এবং মেয়ে বুশরা আহমেদ। ২০০০ সালে তার স্ত্রীর অকাল মৃত্যু ঘটে। ২০০৬ সালে ওয়াসিমের মেয়ে বুশরা আহমেদ মাত্র চৌদ্দ বছর বয়সে আত্মহত্যা করে। ছেলে ফারদিন লন্ডনের কারডিফ বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করে সেখানেই স্থায়ী হয়েছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর