শিরোনাম
প্রকাশ : ১২ মে, ২০২১ ২২:০৪
প্রিন্ট করুন printer

ইমরান খানের সঙ্গে প্রেম ছিল রেখার? তবে পায়নি পরিণতি!

অনলাইন ডেস্ক

ইমরান খানের সঙ্গে প্রেম ছিল রেখার? তবে পায়নি পরিণতি!
Google News

বলিউড অভিনেত্রীদের ও ক্রিকেটারদের প্রেম-বিয়ের সম্পর্ক নতুন নয়। অনেক আগে থেকেই এই দুই অঙ্গনের মানুষের মধ্যে বেশ সখ্যতা। সেই শর্মিলা-পাতৌদি থেকে সাম্প্রতিককালে এর নিদর্শন বিরাট-অনুষ্কা তালিকা খুব একটা ছোট নয়। এর মধ্যে বহু তারকাকে জড়িয়ে বহু গুঞ্জন সামনে এসে বিভিন্ন সময়। জনপ্রিয় বলিউড অভিনেত্রী রেখা ও সাবেক পাকিস্তানি ক্রিকেটার তথা বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের নামও রয়েছে সেই তালিকায়।

ইংল্যান্ডের দৈনিক সংবাদপত্র ‘সান'-এর একটি পুরনো পাতায় দেখা যাচ্ছে, ‘রেখার সঙ্গে কি ইমরানের বিয়ে হতে চলেছে?’ এমনই এক শিরোনামের খবর। একটি ভারতীয় মুভি জার্নালেও এ নিয়ে খবর প্রকাশিত হয়। তখন কেন ইমরান ও রেখার সম্পর্ক পরিণয়ে রুপ নেয়নি তাও লেখা হয়।

ইমরান-রেখার বিয়ের কথা উল্লেখ করা ছিল এই প্রতিবেদনে। বলা হয়েছিল, সেই বার গোটা এপ্রিল মাস ইমরান খান ছিলেন বোম্বেতে। সেই সময়ে রেখা এবং তাকে নিয়মিত একই সঙ্গে দেখা যেত বোম্বের সমুদ্র সৈকতে, নাইট ক্লাব এবং অন্যান্য জায়গায়। তাদের সম্পর্কের কথা বাড়ি পর্যন্ত গিয়েছিল। 

রেখার মা জানিয়েছিলেন, তার মেয়ের জন্য ইমরানের থেকে ভালো পাত্র পাবেনই না তিনি। এই নিয়ে রেখার মা এক জ্যোতিষীর কাছে পর্যন্ত গিয়েছিলেন। তবে গণমাধ্যমে উল্লেখ করা হয়েছিল যে ইমরান খান ছিলেন প্লে বয়। বিয়ে নিয়ে খুব একটা বেশি উৎসাহী ছিলেন না তিনি। শেষ পর্যন্ত দু’জনের এই সম্পর্ক টেকেনি।

ইমরান খান নাকি বলেছিলেন, ‘আমার অভিনেত্রীদের সঙ্গে অল্প সময় কাটাতে ভালো লাগে, আমি তাদের সাহচর্য উপভোগ করি। কিন্তু আমি তাদের বিয়ে করার কথা কোনওভাবে ভাবতেই পারি না।' পুরনো এ ঘটনা নতুন করে সামনে আশায় নেটদুনিয়ায় তাদের নিয়ে শুরু হয়েছে চর্চা। সূত্র : আজকাল ও জি নিউজ।

বিডি-প্রতিদিন/শফিক