শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ০৯:২২
আপডেট : ১৯ জুন, ২০২১ ১১:১০
প্রিন্ট করুন printer

কেউ কেউ বলছেন, ‘আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে’

অনলাইন ডেস্ক

কেউ কেউ বলছেন, ‘আগেই বলেছিলাম, নুসরাত তোমাকে ঠকাবে’
Google News

টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত এবং নিখিল জৈনের ব্যাপারে আলোচনা যেন থামছেই না। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষ নুসরাতের থেকে বেশি আগ্রহ দেখাচ্ছে নিখিলের প্রতি। বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নিখিল জৈন। ওই পোস্টেই কমেন্টের ছড়াছড়ি দেখা যায়। কেউ কেউ বলছেন- আগেই বলেছিলাম, ওই মেয়ে তোমাকে ঠকাবে!

এ ব্যাপারে কলকাতার আনন্দবাজার পত্রিকার একটি প্রতিবেদনে বলা হয়, নিখিলের প্রত্যেকটি ইনস্টাগ্রাম পোস্ট ভর্তি হয়ে উঠছে প্রশংসাসূচক বাক্যে। এমনকি তাকে ‘হিরো’ও বলছেন কেউ কেউ। নিখিলের জীবন থেকে নাকি অনুপ্রাণিতও হচ্ছেন তারা। অনেকে নিখিলের পোস্টের কমেন্টে সমালোচনা করছেন নুসরাতের।

এই ক্ষোভ কখনও কখনও গিয়ে পড়ছে নারীবাদীদের ওপরও। বলা হচ্ছে, কোনো মহিলার সঙ্গে এ রকম হলে তো ছদ্ম নারীবাদীরা এখনই ঝাঁপিয়ে পড়তো। প্রশ্ন তোলা হচ্ছে, তারা এখন কোথায়?

মানুষের এসব প্রতিক্রিয়ায় নিখিল খুশি। প্রায় সব পোস্টেই তিনি লাভ রিয়েক্ট দিচ্ছেন। এমনকি মাঝে মাঝে কৃতজ্ঞতাবোধক ইমোজিও রিপ্লাই করছেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি নুসরাত দাবি করছেন, তার নাকি বিয়েই হয়নি নিখিল জৈনের সঙ্গে। নিখিল তার স্বামী নয়, আইনত তাদের বিয়ে অবৈধ। এরপর ১০ জুন একটি বিবৃতি দিয়েছেন নিখিল। বিবৃতিতে নিখিল জানিয়েছেন, বার বার বলা সত্ত্বেও বিয়ের নিবন্ধন করাতে রাজি হননি নুসরাত। সেইসঙ্গে বিবৃতিতে নিখিল দাবি করেন নুসরাত তার সঙ্গে প্রতারণা করেছেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ