শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২১ ২০:৩৯
প্রিন্ট করুন printer

নির্মাণ হলো ওয়েব সিরিজ ‘এখন দুঃসময়’

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নির্মাণ হলো ওয়েব সিরিজ ‘এখন দুঃসময়’
গল্পের মূল ভূমিকা পিয়নের চরিত্রে অভিনয় করেছেন শাহাদৎ হোসেন।
Google News

চলমান সময়ের গল্প নিয়ে নির্মাতা সুপিন বর্মন এবার নির্মাণ করছেন ওয়েব সিরিজ ‘এখন দুঃসময়’। বগুড়ায় নির্মিত এই নতুন ওয়েব সিরিজে মানুষের যাপিত জীবনের সত্য ঘটনার আলোকে করা হচ্ছে।

সুপিন বর্মন জানান, এর আগে কখনো তিনি ওয়েব সিরিজ নির্মাণ করেননি। একটি নতুন ওয়েব প্ল্যাটফর্মের জন্য এই প্রথম ওয়েব সিরিজ নির্মাণ করছেন তিনি। এই ওয়েব সিরিজে মোট ৭টি স্বতন্ত্র গল্প থাকবে, যে গল্পগুলো চলমান সময়ের আপনার আমার গল্প। দর্শক নিজেই নিজেকে এই গল্পের চরিত্রে আবিষ্কার করতে পারবেন। ইতিমধ্যে দুটি গল্পের নির্মাণ কাজ শেষে করেছেন তিনি। চলছে তৃতীয় গল্পের কাজ।

তিনি আরও জানান, ‘এখন দুঃসময়’ তেমনি একটি গল্প, যেখানে দেখা যাবে একজন পিয়ন তার যাপিত জীবনের পদে পদে কতটা অসহায়। অথচ এই পিয়ন নামের মানুষটিই অফিসের কর্মীদের অন্যতম চালিকা শক্তি। সময় মতো অফিস খোলা, চা দেওয়া, ফাইল ডেসপাস করাসহ নানারকম গুরুত্বপূর্ণ কাজ করতে হয় একজন পিয়নকে। সেই অতি ব্যস্ত পিয়ন তার জীবিকার দৌড়ে হোঁচট খেয়ে পড়ে যায় সময়ের করাতকলে। ক্ষতবিক্ষত হয় বুকে জমানো আশাগুলো। পরিবার পরিজনকে ভাল রাখার চেতনায় তিনি এই দুঃসময়েও নিজেকে দাঁড় করিয়ে রাখেন সুসময়ের অপেক্ষায়। সেই অপেক্ষা আপনার-আমার সবার।

গল্পের মূল ভূমিকা পিয়নের চরিত্রে অভিনয় করেছেন সকলের পরিচত মুখ শাহাদৎ হোসেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন বিধান রায়, সনি কর্মকার, আশা, রবিউল ইসলাম ও সজীব প্রমুখ। চিত্রগ্রহণ করেছেন আর আই লিপসন। কারিগরি সহযোগিতা প্রদান করেছেন অরীতি ক্রিয়েশন এবং প্রযোজনা করেছে বর্মন ফিল্ম। আগামী অক্টোবর থেকে সিরিজটি দেখা যাবে বলে জানান নির্মাতা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর