১৭ জানুয়ারি, ২০২২ ২১:৫১

সিদ্ধার্থের সঙ্গে প্রেমের গুঞ্জন, আগুনে ঘি ঢাললেন কিয়ারা

অনলাইন ডেস্ক

সিদ্ধার্থের সঙ্গে প্রেমের গুঞ্জন, আগুনে ঘি ঢাললেন কিয়ারা

সিদ্ধার্থ ও কিয়ারা।

বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার ৩৭তম জন্মদিন ছিল রবিবার (১৬ জানুয়ারী)। প্রতিবছরের মতো এ বছর সিদ্ধার্থের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানান তার সহকর্মী থেকে অনুরাগীরা। তবে সকলের চোখ ছিল একজনের দিকে। তিনি হলেন কিয়ারা আদভানি। বেশ অনেকদিন ধরেই তাদের সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম বিটাউন। কিন্তু কিছুতেই এই বিষয়ে মুখ খুলছেন না তারা। তবে সিদ্ধার্থের জন্মদিনে সেই গুঞ্জনে যেন ঘি ঢাললেন কিয়ারা।

'শেরশাহ' ছবিতে সিদ্ধার্থের বিপরীতে জুটিতে দেখা গিয়েছিল কিয়ারাকে। তাদের অনস্ক্রিন জুটি বেশ পছন্দ করেছিল দর্শক। সিনেমার প্রচারের পরও বেশ কয়েকবার একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তারা। প্রেম করছেন এই গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে সিদ্ধার্থের জন্মদিনে সেই গুঞ্জনেই সিলমোহর দিলেন কিয়ারা। এই নায়িকা সিদ্ধার্থকে লিখেছেন, 'সবচেয়ে কাছের মানুষকে জন্মদিনের শুভেচ্ছা'। তার উত্তরে সিদ্ধার্থ লিখেছেন,'ধন্যবাদ কি'।

এই বছরটা বিশেষ কিয়ারা আর সিদ্ধার্থের জন্য়। বছরের শুরুটা একসঙ্গেই করেছেন তারা। একসঙ্গে এয়ারপোর্টে দেখা গিয়েছিল তাদের। শোনা যায় জঙ্গল সাফারিতে গিয়েছিলেন তাঁরা। 'ইন্দু কী জাওয়ানি', 'ভুল ভুলাইয়া টু', 'যুগ যুগ জিও' এর মতো একাধিক ছবি রয়েছে কিয়ারার হাতে। অন্যদিকে 'শেরশাহ'র সাফল্যের পর সিদ্ধার্থকে দেখা যাবে 'যোদ্ধা' ছবিতে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর