১৪ জানুয়ারি, ২০২৩ ১৯:৩৫

এবার এক জিম ইনস্ট্রাকটরের সাথে প্রেমের গুঞ্জন শ্রাবন্তীর

অনলাইন ডেস্ক

এবার এক জিম ইনস্ট্রাকটরের সাথে প্রেমের গুঞ্জন শ্রাবন্তীর

তৃতীয় স্বামীর সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ না হওয়ার আগেই বন্ধু অভিরূপের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বলে খবর বেরিয়েছিল। সেই সম্পর্ক ভেঙে যেতে না যেতেই শ্রাবন্তীর জীবনে নতুন মানুষের আগমনের গুঞ্জন এখন টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তার নতুন প্রেমিক মনের সঙ্গে শরীর ফিট রাখার দায়িত্বও নিয়েছেন। টলিপাড়ার জোর গুঞ্জন, শ্রাবন্তী তার জিম ইনস্ট্রাকটরের প্রেমে পড়েছেন। প্রায়ই তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়।

জানা যায়, শ্রাবন্তীর ফিটনেস কোচ হিসেবে রয়েছেন অরজিৎ ঘোষাল। তার ইনস্টাগ্রামে ঢুঁ মেরে দেখা যায়, শ্রাবন্তীর সঙ্গে তোলা ছবি মাঝে মধ্যে পোস্ট করেন তিনি। একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা প্রবাহিত হতে পারি, পার্টি করতে পারি। কারণ আমরা অতিমানব।’  

শ্রাবন্তী এখন তার শরীর নিয়ে যথেষ্ট সচেতন। প্রায়ই তাকে তার শরীর চর্চার ভিডিও পোস্ট করতে দেখা যায়। শ্রাবন্তী যে জিমে যান সেখানে টলিউডের একাধিক তারকাও প্রায়ই শরীরচর্চা করেন। যদিও এই নায়িকার ঘনিষ্ঠজনরা নতুন এই সম্পর্ক নিয়ে সন্দিহান! তবে যা রটে তার কিছু তো ঘটে বটেই!

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর