৮ জুন, ২০২৩ ১৩:৩৭

বিয়ে নিয়ে ট্রোল: যে কড়া জবাব দিলেন আশিষ বিদ্যার্থী

অনলাইন ডেস্ক

বিয়ে নিয়ে ট্রোল: যে কড়া জবাব দিলেন আশিষ বিদ্যার্থী

জীবনের পড়ন্ত বেলায় নতুন অধ্যায় সূচনা করেছেন দক্ষিণ ভারত ও বলিউড অভিনেতা আশিষ বিদ্যার্থী। ৬০ বছর বয়সে তার বিয়ে করাটাকে ভালো চোখে দেখছেন না কেউ কেউ। অনেকে নেট দুনিয়ায় এ নিয়ে বেশ সমালোচনাও করছেন। কোনো কোনো সমালোচনা সৌজন্যের সীমা ছাড়িয়েছে।

২২ বছরের দাম্পত্যে ইতি টানা আশিষ তাই নিজের অবস্থান খোলাসা করে পাল্টা প্রশ্ন ছুড়েছেন। বলেছেন বয়স হয়ে গেলে কি মানুষের ভালো থাকার অধিকার থাকে না? 

এক সাক্ষাৎকারে আশিষ বলেছেন, তিনি বুড়ো, খিটখিটে এমন অনেক অবমাননাকর কথাই লোকজন বলছে। তাই তিনি প্রশ্ন তুলে বলেছেন, ‘আমি বুঝতে পারি না তাহলে কি বয়স হয়ে গেলে মানুষের বাঁচার অধিকার থাকে না? অখুশি হয়ে মরতে হবে বয়স্কদের?’

তার মতে, নিজের কষ্টের রোজগারেই তিনি নিজের খরচ মেটান। তাই নিজের পছন্দের মানুষের কাছে থাকার তার অধিকার আছে। নেটিজেনদের এমন আলোচনায় তিনি বিস্ময় প্রকাশ করেছেন।

আশিষ বলেছেন, 'দিনের শেষে আমরা সবাই কিন্তু খুশি থাকতে চাই। আর এই খুশির জন্য আজ থেকে ২২ বছর আগে আমি ও পিলু (প্রাক্তন স্ত্রী) একে অন্যের হাত ধরেছিলাম। আমাদের জীবনে আমাদের সন্তান অর্থ আসে। তারও এখন বয়স ২২। কিন্তু এত সুন্দর একটা সময় কাটানোর পর আমরা বুঝতে পারি আমরা ভাল নেই। আমরা বুঝতে পারি, আমরা ভবিষ্যৎটা আমাদের চোখে আলাদা। তখনই এই সিদ্ধান্ত নিই। কারণ, ভাল থাকার অধিকার সবার আছে।’ 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর