২১ নভেম্বর, ২০২৩ ০৩:০২

শাহিদ-রণবীরের সঙ্গে প্রেম প্রশ্নে মুখ খুললেন নার্গিস ফাখরি

অনলাইন ডেস্ক

শাহিদ-রণবীরের সঙ্গে প্রেম প্রশ্নে মুখ খুললেন নার্গিস ফাখরি

ফাইল ছবি

সর্বপ্রথম আমেরিকার নেক্সট টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন নার্গিস ফাখরি। পরে জায়গা করে নেন বলিউডেও। ২০১১ সালে বলিউডের সাড়া জাগানো চলচ্চিত্র ‘রকস্টার’-এ অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে ভারতে আত্মপ্রকাশ করেন। এরপর ‘ম্যায় তেরা হিরো’, ‘মাদ্রাস ক্যাফে’র মতো সিনেমায় নিজের অভিনয় জাদুতে আলো ছড়িয়েছেন।

ভারতে তার ভক্ত-অনুসারীর সংখ্যাও কম নয়। তবে বেশ কয়েক বছর ধরেই চলচ্চিত্রের বাইরে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সিদ্ধার্থ কাননের সাথে সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার আর অতীতের কিছু বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী। জানিয়েছেন তাঁকে নিয়ে চর্চা হওয়া গুঞ্জনের সত্যতা প্রসঙ্গে।

এর আগে, একাধিকবার শিরোনামে উঠে এসেছেন এই অভিনেত্রী। কখনো বিতর্কিত মন্তব্য করে, কখনো বলিউডের ভেতরের অন্ধকার জগৎ নিয়ে কথা বলে। তবে অভিনেত্রীকে নিয়ে প্রেমের বিতর্কও কম নয়। একাধিকবার বিভিন্ন পরিচিত নামের সঙ্গে উঠেছে নার্গিসের নাম।

যার মধ্যে রয়েছে রণবীর কাপুর ও শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্কের গুজবও। দীর্ঘদিন পর সেই প্রসঙ্গ উঠতেই জবাব দিলেন নার্গিস। সিদ্ধার্থ কাননের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, পুরনো প্রেমের গুঞ্জনের প্রসঙ্গে নার্গিস বলেন, ‘রণবীর আমার সহ-অভিনেতা। আর কিছুই নয়। সে একজন চমৎকার মানুষ।

এসব গুঞ্জন আমাকে পাগল করে দিত। একবার একটা প্রতিবেদনে বলা হয়েছিল যে আমি শাহিদ কাপুরের অ্যাপার্টমেন্টে চলে এসেছি! আমি যদি এই নিবন্ধগুলো সংরক্ষণ করতাম! সেই সময় আমার মা মুম্বাই আসেন এবং আমার মাকে নিয়েও মানুষ আমাকে মেসেজ করতে শুরু করে যে আমার মা শাহিদের সঙ্গেই দেখা করতে এসেছে! আমার প্রা প্রায়ই আমার সঙ্গে দেখা করতে আসত। সুতরাং আমি এসবে অভ্যস্ত হয়ে গিয়েছিলাম।’

সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর বিতর্কিত লেসবিয়ান মন্তব্য সম্পর্কেও কথা বলেন। তিনি জানান, “একজন প্রতিবেদক আমার কাছে এসে বললেন, ‘বি-টাউন তারকাদের উপভোগ করতে কেমন লাগছে?’ তিনি এটি এমনভাবে বলেছিলেন যেন তিনি কিছু ইঙ্গিত করছেন!

এমন প্রশ্নে আমি শুধু তাকে বলেছিলাম, ‘আচ্ছা, আমি অপেক্ষা করছি। আপনি আমাকে একজন লেসবিয়ানে পরিণত করবেন।’ অথচ এটাই শিরোনাম করা হয়। আর আমিও সমস্যায় পড়লাম। আমি ব্যঙ্গ করেছিলাম এবং তিনি মুখ গোমড়া করে চলে গেলেন। সে সময় তারা বিভিন্ন মানুষকে নিয়ে এত গল্প লিখছিলেন। কিন্তু আমি তাদের কাউকে চিনি না।”

দীর্ঘদিন পর্দার বাইরে থাকলেও নার্গিস ফাখরিকে এ বছর আবারও পর্দায় দেখা গেছে। ‘শিব শাস্ত্রী বালবোয়া’ দিয়ে আবারও পর্দায় এসেছেন নার্গিস। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের ও নীনা গুপ্তা।

সূত্র : ইন্ডিয়া টুডে

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর