শিরোনাম
২৬ জুন, ২০২৪ ০৮:৫১

মেয়ের বিয়ে নিয়ে বিক্ষোভ, কড়া জবাব দিলেন শত্রুঘ্ন

অনলাইন ডেস্ক

মেয়ের বিয়ে নিয়ে বিক্ষোভ, কড়া জবাব দিলেন শত্রুঘ্ন

বলিউড অভিনেতা ও সাংসদ শত্রুঘ্ন সিন্‌হার মেয়ে অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা সম্প্রতি বিয়ে করেছেন ইসলাম ধর্মাবলম্বী জাহির ইকবালকে। বিয়ের ঘোষণা হওয়ার পরই নানা দিক থেকে সমালোচনার শিকার হতে হয়েছে অভিনেত্রী ও তার পরিবারকে।

এই বিয়ের পর পাটনায় একটি গোষ্ঠী ‘লাভ জিহাদ’ বলে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শত্রুঘ্ন। তিনি কড়ায় জবাব দিয়ে বলেছেন, শত্রুঘ্ন আরও বলেন, ‘আমার মেয়ে কোনও অন্যায় করেনি। যাকে ভালোবেসেছে, তাকেই বিয়ে করছে! একে লাভ জিহাদ বা অন্য কিছুর নাম দেওয়া অনুচিত! নিজেদের জীবন নিয়ে ব্যস্ত থাকুন। সোনাক্ষী-জাহির খুব ভালো আছে, ভালো থাকবে!’

এর আগে, গত ২৩ জুন বাবা শত্রুঘ্ন সিন্‌হা, মা পুনম সিন্‌হা দাঁড়িয়ে থেকে মেয়ে সোনাক্ষী সিন্‌হার বিয়ে দিয়েছেন। তাদের এই খুশির মুহূর্তে শামিল হয়েছেন বলিউডের অনেকেই। যারা উপস্থিত হতে পারেননি, তারা শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। তবে শোনা যাচ্ছে, অভিনেত্রীর দুই দাদা লব ও কুশ সিন্‌হা নাকি অখুশি বোনের বিয়ে নিয়ে।

সোনাক্ষীর বিয়ে নিয়ে অসন্তোষ প্রকাশ করেছে পাটনার শিব ভবানী সেনা। রীতিমতো বিক্ষোভ দেখানো হয়েছে পাটনা শহরে। ‘লাভ জিহাদ’-বলে চিহ্নিত করা হয়েছে অভিনেত্রীর বিয়েকে। সোনাক্ষীর বিয়ে নিয়ে নেটপাড়ার একাংশও ক্ষুব্ধ। নিজেদের বিয়ের ছবি দিয়ে সমাজমাধ্যমে যে পোস্ট করেছেন অভিনেত্রী, তাতে নিন্দুকদের কটাক্ষ, ব্যঙ্গ-বিদ্রুপ চলছিল। তারপরই বিয়ের পোস্টের মন্তব্য বন্ধ করে দেন সোনাক্ষী-জাহির।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর