শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:২২

সাত দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী পরিবার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সাত দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী পরিবার

নারায়ণগঞ্জে সাত দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী ও তার স্ত্রীসহ দুই মেয়ে। গত ১৩ ফেব্রুয়ারি শহরের চাষাঢ়ার ভাড়া বাসা থেকে ঢাকার মিরপুরে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফিরেনি। বন্ধ রয়েছে তাদের ব্যবহৃত মুঠোফোনও। তাদের কোনো হদিস না পেয়ে গতকাল নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ডায়রি করেছেন ব্যবসায়ীর শাশুড়ি।

নিখোঁজ স্বজনদের সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বাগে জান্নাত মহল্লায় সপরিবারে ভাড়া থাকতেন ক্ষুদ্র ব্যবসায়ী তোবারক হোসেন (৪৪)। তিনি শহরের বঙ্গবন্ধু রোডের লুৎফা টাওয়ার সংলগ্ন সড়কের ফুটপাথে তৈরি পোশাক বিক্রি করতেন। ওই ফ্ল্যাটে তোবারক হোসেনের স্ত্রী মুক্তা (৩০) ও দুই মেয়ে ফারিয়া (৯) ও ফাহমিদা (৬) থাকত। বড় মেয়ে ফারিয়া চাষাঢ়া বন্ধু স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণি ও ফাহমিদা একই স্কুলের ১ম শ্রেণির ছাত্রী। তোবারক হোসেন মিরপুর ব্লক বি গাবতলী ১ম কলোনি জব্বার হাউজিং এলাকার রেজাউল হকের ছেলে। গত ১৩ ফেব্রুয়ারি ব্যবসায়ী তোবারক সবাইকে নিয়ে মিরপুরে বেড়ানোর উদ্দেশ্যে বের হন। তবে এক সপ্তাহেও তারা আর ওই বাড়িতে ফিরে আসেনি। তোবারক ও মুক্তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক সাব্বির জানান, নিখোঁজ তোবারকের বাড়িতে গার্মেন্টের অনেক মালামাল রয়েছে। তবে কী কারণে তারা সপরিবারে নিখোঁজ সেটা স্পষ্ট নয়। নিখোঁজের ঘটনা তদন্ত চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর