মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

নারায়ণগঞ্জে যুবককে ছুরিকাঘাতে, অন্যজনকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে এক যুবককে ছুরিকাঘাত করে এবং আরেক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। একজনকে রবিবার দিনগত গভীর রাতে ছুরিকাঘাত করা হয় এবং অপরজনকে বেশ কয়েক দিন আগে হত্যা করে ঘরে লাশ ফেলে রাখা হয়েছিল।

জানা গেছে, শহরের কিল্লারপুল এলাকায় সাজিদ হোসেন নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে সহোদর মাদক ব্যবসায়ী। গত রবিবার দিনগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত সাজিদ তল্লা ছোট মসজিদ এলাকার রিপন হোসেনের ছেলে। বিভিন্ন সূত্র জানায়, রাতে কিল্লার পাশের মাঠে র‌্যাকেট খেলা ও মাদক ব্যবসায়ে বাধা দেওয়া নিয়ে একই এলাকার মাদক ব্যবসায়ী আদম ও কদম নামের দুই ভাইয়ের সঙ্গে সাজিদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে ছুরি দিয়ে বুকে আঘাত করে। পরে আশপাশের লোকজন সাজিদকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রয়েছে। নিহতের স্বজনরা জানান, আদম ও কদম দুই ভাই এলাকায় সন্ত্রাসী ও মাদক ব্যবসা করে। অপরদিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর দক্ষিণ সেনপাড়া এলাকা থেকে গলা কাটা ও পায়ের রগ কেটে যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বিকালে হাজী আবদুুর রহমানের ভাড়া বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত যুবকের নাম আশরাফুল আলম শাকিল। সে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার মিতারা গ্রামের কামাল কাফির ছেলে। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, উপজেলার কাঁচপুর দক্ষিণ সেনপাড়া এলাকার হাজী আবদুুর রহমানের ছয়তলা বাড়ির চিলে কোঠার একটি কক্ষ বাইরে থেকে তালা দেওয়া ছিল। কক্ষের ভিতর ওই যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ৩-৪ দিন আগে দুর্বৃত্তরা ওই যুবককে গলা কেটে হত্যা করে বাইরে থেকে তালা ঝুলিয়ে দেয়। গতকাল সকালে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কক্ষ থেকে যুবকের লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, আশরাফুল আলম শাকিল আবদুুর রহমানের বাড়ির ভাড়াটিয়া। সে এলাকায় মাদক সেবন ও অপকর্মের সঙ্গে জড়িত ছিল। নিহতের বাবা কামাল কাফির অভিযোগ, এ হত্যাকাণ্ডের সঙ্গে তার স্ত্রী জড়িত থাকতে পারে। তার স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই আসল রহস্য বেরিয়ে আসবে। তিনি বলেন, আমার সন্তানের হত্যাকারীকে চিহ্নিত করে সঠিক বিচার দাবি করছি।

সর্বশেষ খবর