শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

জমি নিয়ে বিরোধে যুবলীগ নেতা খুন আহত ৫

পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আনিসুর রহমান আনিস (৫০) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের প্রভাকরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আনিস ওই গ্রামের মৃত আকবর আলীর ছেলে ও পার্শ্বডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন বলে নিশ্চিত করেছেন চাটমোহর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

পরিবারের সদস্য ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রভাকরপাড়া গ্রামের আনিসুর             রহমানের সঙ্গে আয়নাল হকের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ ওই জায়গায় আনিসুর রহমান গতকাল সীমানা প্রাচীর দেওয়ার সময় আয়নাল হক ও তার স্বজনরা বাধা দেন। একপর্যায়ে দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রতিপক্ষের লোকজন আনিসুর রহমানকে শাবল দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর জখম হন। স্বজনরা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনিসুর রহমানকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে জাকিরুল সরকার নামে একজনকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ছাড়া আহত বদরুল ইসলাম, আসলাম হোসেন, নাহিদ হোসেন এবং মুনসুর রহমানকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে। আটকরা হলেন- আয়নাল হোসেন, জাহিদুল ইসলাম ও সরোয়ার হোসেন। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর