সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

জনগণের পিঠ দেয়ালে

নিজস্ব প্রতিবেদক

জনগণের পিঠ দেয়ালে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি তেলের দাম ছাড়াও দ্রব্যমূল্যের দামের কারণে জনগণ দিশাহারা হয়ে গেছে।

জনগণের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে। তাই জনগণকে সঙ্গে নিয়ে এ সরকারের পতন ঘটানো হবে। গতকাল সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সভায় এমন মন্তব্য করেন তিনি। ২০০৯ সালে পিলখানা হত্যাকাে  শহীদদের স্মরণে এ সভার আয়োজন করে বিএনপি। ‘বিএনপিকে ক্ষমতায় আসতে দেওয়া হবে না’ বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মন্তব্য করেছেন দাবি করে খন্দকার মোশাররফ বলেন, ওবায়দুল কাদের এ কথা বলার কে? বিএনপিই ক্ষমতায় আসবে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে বিএনপির কর্মসূচিতে অংশগ্রহণ করছে। তিনি পিলখানা হত্যাকা  প্রসঙ্গে বলেন, এ ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। দুটি কমিটির তদন্ত প্রতিবেদন সরকারের কাছে জমা দেওয়া হয়েছিল। কিন্তু একটি তদন্তের বিষয়েও জনগণকে জানানো হয়নি।

 বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত ও ঢাকা দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রমুখ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর