রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ, অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি ও গ্রহপিতা  রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখ আসতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের মনোবল দশগুণ চাঙা হয়ে উঠবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের ফুলেফেঁপে উঠবে। দুর্জনদের কুপরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমায় শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে। কিন্তু ফল হবে না।  অবশ্য ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচেব। দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সুর-সংগীতের প্রতি আকৃষ্ট হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে। দ্বিচক্রযান বর্জনীয়।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। ডাকযোগে তারা কোনো না কোনো পুরস্কারে পাবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ যোগ শুভ।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। শিক্ষার্থীদের মন ফেসবুক প্রেম প্রসঙ্গে ঝুঁকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর