২৭ জুন, ২০১৯ ১৬:২৩

স্বামীর হাতে স্ত্রী খুন!

অনলাইন ডেস্ক

স্বামীর হাতে স্ত্রী খুন!

সিলেট শহরতলির আখালিয়ার নতুন বাজার এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। নিহত ফরিদা পারভীন মনি (২২) কোম্পানীগঞ্জ উপজেলার রাজনগর গ্রামের আব্দুল মতিনের মেয়ে। এ ঘটনায় তার স্বামী রুবেল আহমদকে আটক করেছে পুলিশ।

রুবেল সুনামগঞ্জের দোয়ারাবাজারের দুলন মিয়ার ছেলে। তবে দীর্ঘদিন ধরে তিনি আখালিয়া নতুন বাজারে বসবাস করে আসছিলেন। বুধবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

জানা গেছে, বছর খানেক আগে রুবেলের সঙ্গে ফরিদা পারভীন মনির বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য তাদের মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হয়।

ফরিদা পারভীন মনির চাচা সুজন মিয়া অভিযোগ করে বলেন, যৌতুকের জন্য প্রায়ই মনিকে মারধর করতেন রুবেল। বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাবা-মার সাথে ফোনে কথা বলে মনি। কিন্তু রাত ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আমরা জানতে পারি, মনি মারা গেছে। হাসপাতালে গিয়ে মনির নিথর দেহ দেখতে পাই আমরা। গলায় ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করেছে রুবেল।

এদিকে ওসমানী হাসপাতাল থেকে ঘটনার খবর পেয়ে নগরীর জালালাবাদ থানা পুলিশ রুবেল আহমদকে আটক করে।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ বলেন, খুনের ঘটনায় রুবেল আহমদকে আটক করা হয়েছে। মামলা দায়েরের পর তাকে গ্রেফতার দেখানো হবে।

তিনি জানান, ফরিদা পারভীন মনির মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/২৭ জুন, ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর