২২ নভেম্বর, ২০১৯ ২২:৩৬

পাকিস্তানকে ধ্বংস করতেই প্রতিরক্ষা কমিটিতে প্রজ্ঞা, দাবি কংগ্রেস নেতার

অনলাইন ডেস্ক

পাকিস্তানকে ধ্বংস করতেই প্রতিরক্ষা কমিটিতে প্রজ্ঞা, দাবি কংগ্রেস নেতার

ফাইল ছবি

ভারতের সংসদে সদ্য তৈরি হওয়া প্রতিরক্ষা কমিটিতে জায়গা পেয়েছেন মধ্যপ্রদেশের ভোপালের সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে দেশজুড়ে। উগ্র হিন্দুত্ববাদের প্রচারক ওই নেত্রীর সমালোচনা সরব হয়েছে বিরোধীরা। খবর সংবাদ প্রতিদিনের।

তার মতো বিস্ফোরণে অভিযুক্ত একজনকে কীভাবে প্রতিরক্ষা কমিটির মতো গুরুত্বপূর্ণ জায়গায় বসানো হল তা নিয়ে প্রশ্ন তুলছে অনেকেই। ঠিক সেই মুহূর্তে ভোপালের বিজেপি সাংসদকে প্রতিরক্ষা কমিটিতে জায়গা দেওয়ার পিছনে পাকিস্তানকে ধ্বংস করার পরিকল্পনা রয়েছে বলে মন্তব্য করলেন কংগ্রেস নেতা গোবিন্দ সিং।

মধ্যপ্রদেশের কমল নাথ মন্ত্রিসভার শীতকালীন অধিবেশনের শুরুতেই প্রতিরক্ষা বিষয় একটি পরামর্শদানকারী কমিটি তৈরি হয়েছে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের নেতৃত্বে। ওই কমিটিতেই জায়গা পেয়েছেন প্রজ্ঞা। এই বিষয় নিয়ে বৃহস্পতিবার কেন্দ্রের শাসকদল বিজেপিকে কটাক্ষ করেন কংগ্রেস নেতা গোবিন্দ সিং। 

তিনি বলেন, ‘প্রজ্ঞা ও তার পরিবারকে আমি ছোটবেলা থেকেই চিনি। ওর বাবা আমার বন্ধু ছিল আর ওদের বাড়ি আমাদের থেকে ১০০ মিটার দূরে ছিল। তাই জন্ম থেকেই ওকে চোখের সামনে বড় হতে দেখেছি আমি। ছোটবেলা থেকে ওর মধ্যে অনেক কিছু দেখেছি। তাই আমার মনে হয় ওর মাথাকে ব্যবহার করে পাকিস্তানকে ধ্বংস করতে চাইছে দেশ।’

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর