শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০২১ ১০:১৯
প্রিন্ট করুন printer

আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার শুভেন্দু অধিকারীর 'ঘনিষ্ঠ' সহযোগী

অনলাইন ডেস্ক

আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার শুভেন্দু অধিকারীর 'ঘনিষ্ঠ' সহযোগী
শুভেন্দু অধিকারী
Google News

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। তবে ওই ব্যক্তি যে তার ঘনিষ্ঠ নয় বলে দাবি করেছেন শুভেন্দু। তার বক্তব্য, এগুলো ‘‌বানানো ঘনিষ্ঠতা’‌।

পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের একটি অংশের দাবি, অধিকারী পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতার সূত্রে রাজনীতি থেকে জেলা প্রশাসনের অন্দরে ছিল এই অভিযুক্তের অবাধ যাতায়াত। তাদের আরও দাবি, কারখানার সামান্য শ্রমিক থেকে হলদিয়ার ‘বেতাজ বাদশা’ হয়ে উঠেছিল ওই অভিযুক্ত। তার উত্থানের গল্প হলদিয়ার রাজনৈতিক মহলে সবার মুখে মুখে প্রচলিত। শুভেন্দু ঘনিষ্ঠ হিসেবে পরিচিত শেখ আমিন উরফে আরমান ভোলা। রবিবার রাতে দুই সহযোগীসহ আরমানকে দু’‌টো দেশি আগ্রেয়াস্ত্র-‌সহ গ্রেফতার করেছে পুলিশ। আটক ব্যক্তিদের কাছ থেকে ৭ রাউন্ড কার্তুজও উদ্ধার করা হয়েছে। সোমবার আরমানসহ ৩ অভিযুক্তকে আদালতে তোলা হলে ১১ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

এ বিষয়ে শুভেন্দু বলেন, ‘‌ঘনিষ্ঠ শব্দটা সংবাদমাধ্যমের তৈরি। এ রাজ্যে ২ মে-র পর থেকে ৩ হাজারের বেশি মিথ্যা মামলা দায়ের হয়েছে। এই মামলাগুলোর ৯০ শতাংশই মিথ্যা। সপ্তাহে সপ্তাহে মামলা হচ্ছে। এগুলো খুব ভুল হচ্ছে। এ সব করে বিরোধীদের রোখা যাবে না।

এর পর তিনি এই বিষয়ে সুপ্রিম কোর্টে মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন। শুধু তাই নয়, প্রত্যেক অভিযোগের সিবিআই তদন্তের দাবিও তোলেন তিনি।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর