Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১২ জানুয়ারি, ২০১৯ ২২:৪০

আহত অভিনেত্রী অহনা

সেই ট্রাকচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

সেই ট্রাকচালক গ্রেফতার

অভিনেত্রী অহনা রহমানকে নাজেহালের পর আহত করার ঘটনায় অভিযুক্ত ট্রাকচালক সুমন ও হেলপার রোহানকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে ঢাকার সাভারে অভিযান চালিয়ে গ্রেফতারের পর তাদের উত্তরা পশ্চিম থানায় নেওয়া হয়। এরপর হেলপার রোহানকে আদালতে হাজির করা হলে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার জবানবন্দি রেকর্ড করেন।  আদালত সূত্র জানায়, রোহান স্বেচ্ছায় স্বীকারোক্তি দেন। স্বীকারোক্তি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। তবে হেলপার রোহানকে হাজির করা হলেও চালক সুমনকে হাজির করা হয়নি। 

গত ৯ জানুয়ারি উত্তরা পশ্চিম থানায় অভিনেত্রী অহনাকে দুর্ঘটনায় আহত করার ঘটনায় মামলা করেন তার খালাতো বোন লিজা ইয়াসমিন মিতু।

মামলা সূত্রে জানা গেছে, বুধবার রাতে পুরান ঢাকায় শুটিং শেষে ব্যক্তিগত গাড়ি চালিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন অহনা। এ সময় খালাতো বোন মিতুও তার সঙ্গে ছিলেন। রাত সোয়া ৩টার দিকে উত্তরার ৭ নম্বর সেক্টরে লেকড্রাইভ রোডে এলে পাথরবোঝাই একটা ট্রাক তাদের গাড়িকে ধাক্কা দেয়। গাড়ি থেকে বের হয়ে অহনা ট্রাকচালককে নামতে বললে উল্টো তাকেই দোষারোপ করেন চালক। এরপর চালক ইচ্ছা করে তাদের গাড়ির পেছনে আবার জোরে ধাক্কা দেন। এতে গাড়ির বেশি ক্ষতি হয়। এরপর অহনা ক্ষুব্ধ হয়ে ট্রাকচালকের পাশের দরজায় উঠে যান। চালক অহনাকে নিয়েই ট্রাক চালানো শুরু করে। ট্রাকের দরজার জানালা ধরে ঝুলতে থাকেন অহনা। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে জোরে বাঁক নেওয়ার সময় উল্টে যায়। অহনা ছিটকে পড়েন রাস্তায়। পরে ট্রাক ফেলেই চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনার পর অহনাকে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।


আপনার মন্তব্য