সোমবার, ২৯ জুলাই, ২০১৯ ০০:০০ টা

মুখোশধারীদের এলোপাতাড়ি কোপে নিহত ১ আহত ৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একদল মুখোশধারীর ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে শাকিল (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৬ জন। শনিবার রাত ১১টার সময় ফতুল্লার দেওভোগ হাশেমনগর এলাকায় এ ঘটনা ঘটে। শাকিল দেওভোগ পূর্বনগর এলাকার মৃত আমান উল্লাহর ছেলে। আহতরা হলেন- শাওন, সজিব, শুভাসসহ ৬ জন। অন্যদের নাম তাৎক্ষণিক জানা            যায়নি। আহত শুভাস জানান, তিনি শহরের ২নং রেলগেইট এলাকা থেকে বাংলাবাজার বাসায় মোটরসাইকেলযোগে রাত ১১টায় ফেরার পথে দেওভোগ হাশেমনগর এলাকায় একদল মুখোশধারী যুবক পথরোধ করে এলোপাতাড়ি কোপায়। এ সময় আশপাশের লোকজন ছুটে আসলে তাদেরও অনেককে এলোপাতাড়ি কোপায়। কি কারণে তারা এভাবে কুপিয়েছে তা জানেন না তিনি।

স্থানীয়রা জানান, স্থানীয় সন্ত্রাসী চান্দু, নিক্সন, তুহিন ও তার বন্ধুরা মুখোশ পরে সড়কে দাঁড়িয়ে ছিল। তখন এক ব্যক্তি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। ওইসময় মোটরসাইকেলের লাইটের আলো দাঁড়িয়ে থাকা মুখোশধারী সন্ত্রাসীদের চোখে পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল আরোহীর উপর প্রথমে তারা হামলা চালায় পরে আশপাশের  লোকজনদেরও কোপায়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, একজন নিহত হয়েছে আর আহত হয়েছে কয়েকজন। বিস্তারিত জানতে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে রয়েছে।

সর্বশেষ খবর