শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৯ মার্চ, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৮ মার্চ, ২০২০ ২৩:৩৯

পরিবহনের ট্রাক উল্টে টাঙ্গাইলে ছয়জনের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

পরিবহনের ট্রাক উল্টে টাঙ্গাইলে ছয়জনের মৃত্যু

টাঙ্গাইলে ট্রাক উল্টে ছয়জন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল ভোর ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শহর বাইপাসের কান্দিলায় নামক স্থানে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে সিমেন্টের নিচে চাপা পড়ে ৬ জন নিহত ও ১১ জন আহত হয়। নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন- বগুড়ার দুপচাঁচিয়া এলাকার মৃত আবদুল কাদেরের ছেলে আলেক (৪৫), একই জেলার আনছার আলীর ছেলে দেলোয়ার হোসেন বাবু (৩০), রংপুর জেলার শঠিবাড়ি গ্রামের বাদশা মিয়ার ছেলে আবদুল্লাহ (৩০) এবং টাঙ্গাইলের গোপালপুরের বাসিন্দা জুলহাস (৫০)। টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক ভোর ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কান্দিলায় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ট্রাকের উপরে থাকা যাত্রীরা নিচে পড়ে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। এই ঘটনায় আহত হয় অন্তত ১১ জন। পরে টাঙ্গাইল ফায়ার সার্ভিসে কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। নিহত ও আহতরা  ট্রাকে চড়ে কম ভাড়ায় রংপুর যাচ্ছিল। তাদের অনেকের বাড়ি রংপুর জেলায়। তারা ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে ট্রাকে উঠেছিল। তারা শ্রমিক বলে জানায় এলাকাবাসী।


আপনার মন্তব্য