শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৪ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৩ মার্চ, ২০২১ ২৩:৫৮

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় আটজনকে কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সাভারে আটজনকে কুপিয়ে জখম করে হাত ও পা ভেঙে দিয়েছে মাদক ব্যবসায়ীরা। গতকাল ভোর রাতে সাভারের আশুলিয়ার চানগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, আশুলিয়ার চানগাঁও এলাকায় দীর্ঘদিন ধরে প্রকাশ্যে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল সোহেল মন্ডল। এলাকার জাহাঙ্গীর আলম বলেন, মাদক বিক্রি করায় বাধা দিলে মাদক ব্যবসায়ীরা জাহাঙ্গীর আলম (২২), ববিতা (১৯), হেলাল ভূইয়া (৫০), রিপোন (২১), আকলিমা (৩২), কালু মন্ডলসহ ৮ জনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে দুই হাত-পা ভেঙে দিয়ে তাদের সঙ্গে থাকা  দেড় হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও মাদক ব্যবসায়ীদের আটক করতে পারেনি।

স্থানীয়দের অভিযোগ, চানগাঁও এলাকার সোহেল ম ল প্রকাশ্যে মাদক বিক্রি করে এলাকার যুবসমাজকে ধ্বংস করছে। অবিলম্বে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তারা।

এ ব্যাপারে আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ শাহা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, অভিযোগ পেলে তদন্ত করে মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করা হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর