শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

পাহাড় ধসে লাশ উদ্ধার ভাইবোনের খোঁজ মেলেনি মায়ের

বান্দরবান প্রতিনিধি

বুধবার রাতে ভারী বৃষ্টিতে পাহাড় ধসে দুই শিশু সন্তানসহ জুমিয়া নারী কৃষ্ণাতি ত্রিপুরা (৪০) ঝিরিতে ভেসে যান।

স্থানীয়দের সঙ্গে নিয়ে গত ২৪ ঘণ্টার টানা অভিযানে ১২ বছরের মেয়ে বিনীতা ত্রিপুরা ও ৫ বছরের প্রদীপ ত্রিপুরার লাশ উদ্ধার হলেও ফায়ার সার্ভিস ও সেনা-পুলিশের যৌথ উদ্ধার অভিযানে মা কৃষ্ণাতি ত্রিপুরার খোঁজ পাওয়া যায়নি।

পাহাড় ধসের ঘটনার ২৪ ঘণ্টা পার হয়ে যাওয়ার পরও কৃষ্ণাতি ত্রিপুরার ভাগ্যে কী ঘটেছে তা জানা যায়নি। এ অবস্থায় বৈরী আবহাওয়া ও অন্ধকারের কারণে গতকাল সন্ধ্যায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

বান্দরবান সদর থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী জানান, শিশু বিনীতা ত্রিপুরা ও প্রদীপ ত্রিপুরার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। রাতের মধ্যেই নিখোঁজ কৃষ্ণাতি ত্রিপুরার সন্ধান না পাওয়া গেলে শুক্রবার ভোর থেকে আবার উদ্ধার অভিযান শুরু করা হবে। সাংগাই ত্রিপুরা পাড়ার বাসিন্দা ও বান্দরবান উপজেলার সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার জগদীশ ত্রিপুরা জানান, বুধবার বিকাল ৪টা থেকে বান্দরবান জেলা সদর ও আশপাশের এলাকায় মুষলধারায় ভারী বৃষ্টিপাত হয়। এতে সাংগাই পাড়ায় যাওয়ার পথে রাঙ্গাঝিরিতে পানি বেড়ে যায়। জুমের কাজ শেষ করে বাড়ি ফেরার পথে ঝিরিতে পানি কমে যাওয়ার অপেক্ষায় দুই শিশু সন্তানসহ বিধবা নারী কৃষ্ণাতি ত্রিপুরা ঝিরির পাশে পাহাড়ের ঢালে একটি উঁচু জায়গায় অপেক্ষা করছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাশের পাহাড়টি ধসে পড়লে ও দুই শিশু ঝিরিতে পড়ে ভেসে যায়।

সর্বশেষ খবর