বুধবার, ১০ নভেম্বর, ২০২১ ০০:০০ টা
অষ্টম কলাম

প্রেমিকার সামনেই বুকে ছুরি মেরে আত্মাহুতি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

দুপুরে দুজনই এসেছিল রেস্তোরাঁয় কিন্তু কোনো এক অভিমানে প্রেমিকার সামনেই বুকে ছুরি মেরে আত্মাহুতি দিল এক প্রেমিক যুবক। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় থাকা মাস্টারশেফ (বাংলা) রেস্তোরাঁয়। যদিও রেস্তোরাঁর মালিকের দাবি- ঘটনা তার রেস্তোরাঁ কম্পাউন্ডের বাইরে ঘটেছে। তবে বিষয়টি নিশ্চিত হতে পুলিশ ওই রেস্তোরাঁয় থাকা সিসিটিভির ভিডিও ফুটেজ বের করে যাচাই-বাছাই করছে।

আত্মাহুতি দেওয়া ওই প্রেমিক যুবকের নাম বুলবুল আহমেদ (২৬)। বুলবুল রাজশাহীর পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আমিরুল আহমেদের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে এই প্রেমিকযুগল লক্ষ্মীপুরে থাকা মাস্টারশেফ রেস্তোরাঁয় যায়। তারা বিরানি অর্ডার করে। একপর্যায়ে কোনো এক অভিমানে প্রেমিকার সামনেই প্রথমে বিষপান করে বুলবুল। এরপর ওই প্রেমিক যুবক তার বুকের বাম পাশে ছুরি দিয়ে আঘাত করে। তার পরপরই নিচে লুটিয়ে পড়ে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মরদেহ হাসপাতালেই রয়েছে।

তবে রাজশাহীর মাস্টারশেফ রেস্তোরাঁর স্বত্বাধিকারী শিহাব রুম্মনের দাবি- ঘটনা তার রেস্তোরাঁ কম্পাউন্ডের বাইরে ঘটেছে। তারা কাচ্চি বিরানির পার্সেল ওয়ার্ডার করেছিল। খাবার পার্সেল নিয়ে যাওয়ার সময় রেস্তোরাঁর এক বয়কে ৩০ টাকা বকশিশও দিয়েছে। আর রেস্তোরাঁ থেকে বের হওয়ার পরই এ ঘটনা ঘটে।

মহানগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, বর্তমানে রেস্তোরাঁর সিসিটিভির ভিডিও ফুটেজ বের করে যাচাই-বাছাই করা হচ্ছে। এ ছাড়া অন্যান্য আলামত সংগ্রহের মাধ্যমে এই ঘটনার সময় এবং স্থান শনাক্তকরণের চেষ্টা চলছে। যুবকের মরদেহ এখন রামেক হাসপাতালেই রয়েছে। এক মেয়েসহ সংশ্লিষ্ট কয়েকজনকে এরই মধ্যে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছ। এ ঘটনায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রেস্তোরাঁর ফুটেজ যাচাই-বাছাই ও জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। বুলবুলের মরদেহ ময়নাতদন্ত করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ খবর