শনিবার, ২৭ নভেম্বর, ২০২১ ০০:০০ টা
ময়লার গাড়িতে চাপা

ঢাকা উত্তর ও দক্ষিণের দুই চালক আটক

নিজস্ব প্রতিবেদক

ঢাকা উত্তর ও দক্ষিণের দুই চালক আটক

হারুন

নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানকে চাপা দেওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির মূল চালক হারুন অর রশিদ ও পান্থপথে আহসান কবীরকে চাপা দেওয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির চালক মো. হানিফকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রাজধানীর যাত্রাবাড়ী থেকে হারুনকে গ্রেফতার করা হয়।    জানা গেছে, হারুন ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের ফরদাবাদ এলাকার বাসিন্দা। র‌্যাব-৩-এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, সিটি করপোরেশনের ওই গাড়ি  হারুনের নামে বরাদ্দ ছিল। তবে ঘটনার সময় তিনি গাড়িটি চালাচ্ছিলেন না। এদিকে পুলিশ জানিয়েছে, ঘটনার পরপরই হারুনের সহযোগী রাসেল খানকে              গ্রেফতার করা হয়। ঘটনার সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন। বৃহস্পতিবার তাকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। রিমান্ডের প্রথম দিন গতকাল তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রাজধানীর গুলিস্তানে ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় বুধবার দুপুর পৌনে ১২টায় নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসান (১৭) মারা যান। প্রত্যক্ষদর্শীরা জানান, গুলিস্তান হল মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় এ ঘটনা ঘটে। নিহত নাঈম হাসান উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্র।

আহসান কবীরকে চাপা দেওয়া গাড়িচালক গ্রেফতার : রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির সামনে আহসান কবীরকে চাপা দেওয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির চালক মো. হানিফকে গ্রেফতারের কথা জানিয়েছে র‌্যাব। গতরাত সাড়ে ১০টার দিকে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়। আজ এ বিষয়ে কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

গত বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টো দিকে ময়লার গাড়ির চাপায় প্রাণ হারান আহসান কবীর খান।

সর্বশেষ খবর