বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

স্বামীকে হত্যায় স্ত্রী পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। গতকাল দুপুর ১২টায় জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির এ দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- জেলার উল্লাপাড়া উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের ইসহাক আলীর মেয়ে আছিয়া খাতুন (৪১) ও একই উপজেলার মোহনপুর লাহিড়ীপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রমজান আলী (৪২)।

জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে- আছিয়া খাতুনের সঙ্গে রমজান আলীর পরকীয়া সম্পর্ক চলছিল। এরই জেরে রমজান আলী আছিয়াকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু আছিয়া বলেন তার স্বামী আবু বক্কার মন্ডল জীবিত থাকতে তিনি বিয়ে করতে পারবেন না। দুজনে তাদের প্রেমের বাধা দূর করতে আবু বক্কার মন্ডলকে হত্যার পরিকল্পনা করেন এবং ২০১৬ সালের ১ জুন সন্ধ্যায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় নিহতের ভাই আবু হানিফ বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১৩ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে গতকাল এ রায় প্রদান করে আদালত।

 

সর্বশেষ খবর