শিরোনাম
শুক্রবার, ১ এপ্রিল, ২০২২ ০০:০০ টা
অষ্টম কলাম

অফিসকক্ষে প্রধান শিক্ষককে পেটালেন কাউন্সিলর

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় স্কুলের প্রধান শিক্ষককে পেটানোর অভিযোগ উঠেছে কুষ্টিয়া পৌরসভার কাউন্সিলর আসাদুর রহমান আশার বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে শহরের লাহিনী বটতলা এলাকায় অবস্থিত লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে ঢুকে ওই কাউন্সিলরসহ কয়েকজন মিলে প্রধান শিক্ষক নজরুল ইসলামকে পিটিয়ে আহত করে। অভিযুক্ত আসাদুর রহমান আশা কুষ্টিয়া পৌরসভার ২১নং ওয়ার্ড কাউন্সিলর। তবে আশার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, বিদ্যালয়ের আঙিনায় কাউন্সিলর আসাদুর রহমান আশা ইট, বালি, খোয়া রেখে দীর্ঘদিন ধরে স্কুলের পরিবেশ নোংরা করে রাখছেন। পাশেই সিডিসির রাস্তা নির্মাণ করা হচ্ছে। বিদ্যালয় থেকে ক্লাস চলাকালীন জোরপূর্বক কাউন্সিলর আশা রাস্তার কাজের জন্য পাইপে করে পানি নেওয়াসহ বিদ্যালয়ের বিদ্যুৎ ব্যবহার করে আসছিলেন। এসব বিষয় নিষেধ করলে কাউন্সিলর আশাসহ কয়েকজন এসে বিদ্যালয়ের অফিস কক্ষের আসবাবপত্র ভাঙচুর করে এবং তাঁর ওপর হামলা চালিয়ে আহত করে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান মজনু জানান, কাউন্সিলর আশা ক্লাস চলাকালীন খোয়া ভাঙা, বালু ফেলাসহ শব্দদূষণের কাজ করার সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিষেধ করলে তার ওপরে হামলা চালায় এবং অফিস কক্ষের আসবাবপত্র ভাঙচুর করেছে। এদিকে হামলাকারী ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসী কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে। প্রায় ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করার পর প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বলেন, এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর