বুধবার, ৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

র‌্যাবের ওপর মাদক কারবারিদের হামলা আহত ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাবের ওপর হামলা করে মাদক কারবারিরা। এতে এক র‌্যাব সদস্যসহ তিনজন আহত হয়েছেন। এরমধ্যে একজন মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল সন্ধ্যায় উপজেলার আখাউড়া উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ৩৩ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গতকাল বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মাদক উদ্ধারের অভিযানে যায় র‌্যাবের ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় র‌্যাব সদস্যরা সেখানে পৌঁছালে মাদক কারবারিরা র‌্যাবের ওপর হামলা করে। এতে র‌্যাব সদস্য এ বি সুমন ও র‌্যাবের সোর্স ইউনূছ মিয়া আহত হন। পরে র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়।

এ সময় মাদক কারবারি নাসির মিয়া গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ নাসির ওই এলাকার মৃত আ. সাত্তারের ছেলে। গুলিবিদ্ধ মাদক কারবারিকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ ছাড়া আহত র‌্যাব সদস্য ও সোর্সকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক সাইদুর রহমান বলেন, আহত ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

র‌্যাব-১৪-এর অধিনায়ক উইং কমান্ডার রোকন উদ্দিন জানান, র‌্যাব সদস্যরা মাদক উদ্ধারের অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছেন। এ সময় আত্মরক্ষার্থে গুলি চালানো হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

সর্বশেষ খবর