মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় হত্যা মামলার আসামি নিহত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে হত্যা মামলার আসামি মো. সেলিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত সেলিম সদকী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত সেকেন আলীর ছেলে এবং পেশায় ইটভাটার শ্রমিক। তিনি একই এলাকার হুমায়ন মণ্ডল হত্যা মামলার আসামি ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবারিক সূত্রে  জানা গেছে, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে চরপাড়া এলাকায় ইটের ভাটায় কাজ করার সময় মো. সেলিমকে প্রতিপক্ষের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তার চিৎকার শুনে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। সকাল ১১টার দিকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জানা গেছে, ২০২০ সালের ৬ মে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে  চরপাড়া জামে মসজিদ থেকে তারাবির নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে হুমায়ন মণ্ডলকে কুপিয়ে হত্যা করা হয়। পরের দিন নিহতের ছোট ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে ৩৬ জনের নামে কুমারখালী থানায় মামলা করেন। মামলায় সেলিমকে আসামি করা হয়েছিল। নিহত মো. সেলিমের ভাই শাহিন বলেন, ‘ভাইকে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের মো. সাইদুল ইসলাম (৩৫), মো. আসলাম হোসেন (৪০), মো. রাজু আহমেদসহ (২৫) বেশ কয়েকজন ধারালো দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে।’ সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দ্বীপ বলেন, ‘জমি-সংক্রান্ত বিরোধের জেরে ২০২০ সালে একজন খুন হয়েছিল। সেলিম সেই মামলার আসামি ছিলেন। প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করেছে বলে জানতে পেরেছি। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন। হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’ কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ‘নিহত সেলিম একটি হত্যা মামলার আসামি ছিলেন। প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করেছে।’

 

 

সর্বশেষ খবর