সোমবার, ১৫ আগস্ট, ২০২২ ০০:০০ টা
সামাজিক খুনোখুনি দেশজুড়ে

দুই সন্তানের মায়ের লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় শ্বশুরবাড়ি থেকে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকাল ৯টার দিকে পুলিশ মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের নওদা আজমপুর গ্রাম থেকে মনিরা খাতুন মিম (২৩) নামের ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। মিম মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারী এলাকার দিনমজুর মনিরুল ইসলামের মেয়ে এবং একই ইউনিয়নের নওদা আজমপুর এলাকার সজীব মোল্লা অনিকের স্ত্রী। মিম-সজীব দম্পতির তিন বছর এবং আট মাস বয়সী দুটি কন্যাসন্তান রয়েছে। কুষ্টিয়ার মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, গতকাল সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ শ্বশুরবাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

 শ্বশুরবাড়ির লোকজনের বরাতে এলাকাবাসী জানান, পারিবারিক কলহের জের ধরে রাতের কোনো এক সময় মিম শোয়ার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

তবে নিহত মিমের বাবা মনিরুল ইসলামের দাবি, তার মেয়েকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, শনিবার রাত ৮টার দিকে মিম তার মুঠোফোনে কল করে বলে, বাবা ওরা আমাকে মেরে ফেলবে। আমাকে এসে নিয়ে যাও। তাৎক্ষণিক জামাই অনিক মনিরার কাছ থেকে ফোন কেড়ে নিয়ে বলে, আমার ২০ হাজার টাকা দরকার। কোথায় পাবেন তা জানি না। তা না হলে আপনার মেয়েকে মারতে মারতে মেরে ফেলব।

ঘটনার পর থেকে মনিরা খাতুনের স্বামী সজীব মোল্লা অনিক (২৮), তার বাবা শরিফ মোল্লা (৪৭) এবং সজীবের মা রাজেনা খাতুন (৪২) পলাতক রয়েছেন।

আমলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হাফিজুর রহমান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর