বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

স্কুলে ঢুকে প্রধান শিক্ষককে কোপাল সন্ত্রাসীরা

লালমনিরহাট প্রতিনিধি

চাঁদা না পেয়ে দিনদুপুরে লালমনিরহাটে একটি স্কুলে ঢুকে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে এক যুবক! হামলায় স্কুলের প্রধান শিক্ষকসহ সাতজন আহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে এ সন্ত্রাসী হামলার অভিযোগে অভিযুক্ত কোরবান আলী শেরকে দেশীয় অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

জানা গেছে, প্রতিদিনের মতো পাঠদান চলছিল লালমনিরহাট সদরের কালমাটি গুদামের চওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। বেলা ১১টায় হঠাৎ সন্ত্রাসী কোরবান আলী রামদা নিয়ে বিদ্যালয়ে প্রবেশ করেন।

তাকে দেখে ভয়ে পালাতে থাকে শিক্ষার্থীরা। এ সময় প্রধান শিক্ষক সামসুজ্জামান লিজুর কক্ষে ঢুকে তাকে কোপাতে থাকে। উপস্থিত শিক্ষিকারা তাকে রক্ষার চেষ্টা করলে তাদের ওপরও হামলা চালায়। এতে বিদ্যালয়জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গ্রামবাসী কোরবান আলী শেরকে আটক করে অস্ত্রসহ পুলিশে দিয়েছেন। এদিকে স্কুলে সন্ত্রাসী হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম। এ সময় তিনি বলেন, স্কুলে হামলা ছোট করে দেখার সুযোগ নেই। হামলাকারীর শাস্তি হবে। শিক্ষক ও শিক্ষার্থীদের নিরাপত্তার ব্যবস্থার বিষয়টি সংশ্লিষ্টদের জানানো হয়েছে।  আহত প্রধান শিক্ষক সামসুজ্জামান লিজু জানান, কিছু দিন ধরে অভিযুক্ত যুবক তার কাছে টাকা দাবি করছিল। টাকা দিতে অস্বীকার করায় তার ওপর হামলা চালানো হয়েছে বলে জানিয়েছে সে। সদর থানার ওসি এরশাদুল আলম জানান, অভিযুক্ত যুবক নেশার টাকা না পেয়ে হামলা চালিয়েছে।

সর্বশেষ খবর