মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বাগেরহাটে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ১১

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১১ জন আহত হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে রামপাল উপজেলার পেড়ীখালী ইউনিয়নের আড়ুয়াডাঙ্গা গ্রামে ঠাকুর পুকুরপাড় এলাকায় আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য মো. গিয়াস উদ্দিন ফকির ও আনিস মাঝির সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

পুলিশ জানায়, আওয়ামী লীগের আনিস মাঝির সমর্থকরা পেড়ীখালী ইউপি সদস্য মো. গিয়াস উদ্দিন ফকির গ্রুপের সদস্য সাইফুলকে আটকে রাখে। এ খবর জানতে পেরে গিয়াস উদ্দিন ফকিরসহ তার লোকজন সাইফুলকে উদ্ধার করতে গেলে সংঘর্ষ বাধে। ওই সংঘর্ষে আহতদের মধ্যে কামরুল শেখ (৩০), আনিস মাঝি (৪৮), ইউনুস মাঝি (৫২) ও হাসিব মাঝিকে (৩৫) আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া আহত ইউপি সদস্য মো. গিয়াস উদ্দিন ফকির (৪৫), আজাহার শেখ (৫৫), হাসমত শেখ (৫৪), রেজাউল শেখ (৩০), রুহুল আমিন (৬৫), শাহাবুদ্দিন (৩০) ও হুরাইরা মাঝিকে (১৮) রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ইউপি সদস্য গিয়াস উদ্দিন বলেন, আমাদের ওপর হামলা করে আনিস বাহিনীর সদস্যরা। আনিস মাঝি বলেন, গিয়াস মেম্বার ও তার লোকজন আমাদের ওপর হামলা করে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোনো পক্ষই মামলা করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ খবর