বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির প্রার্থী বদল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী পরিবর্তন করে নতুন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক এমপি স্বাক্ষরিত চিঠিতে গত বছর ২৫ ডিসেম্বর এ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল  ইসলাম ভূঁইয়ার নাম ঘোষণা করা হয়। তবে এবার তিনি জাতীয় পার্টির প্রার্থী পরিবর্তন করে অ্যাডভোকেট আবদুল হামিদ ভাসানিকে নতুন প্রার্থী হিসেবে নাম ঘোষণা করেন। অ্যাডভোকেট আবদুল হামিদ ভাসানি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চুণ্টা গ্রামের বাসিন্দা। তিনি জাতীয় পার্টির ছাত্রসংগঠন জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি। বর্তমানে তিনি জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপনির্বাচনে জাতীয় পার্টির নতুন প্রার্থী আবদুল হামিদ ভাসানি জানান, এ আসনে তিনি দলীয় প্রতীক পেয়েছেন। সাবেক এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম তাকে সহায়তা করবেন বলে কথা দিয়েছেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন আবদুস সাত্তার ভূঁইয়া : এদিকে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে অংশ নিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় সংসদ ও বিএনপি থেকে পদত্যাগ করা উকিল আবদুস সাত্তার ভূঁইয়া। গতকাল বিকালে জেলা নির্বাচন অফিসে তিনি তার মনোনয়নপত্র দাখিল করেছেন। জেলা নির্বাচন অফিসার মো. জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল : চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচনে দলের মনোনয়নপ্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মো. আবদুল ওদুদ গতকাল মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সর্বশেষ খবর