শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

উপহারের গাড়ি হবে অ্যাম্বুলেন্স, ঘোষণা হিরো আলমের

হবিগঞ্জ প্রতিনিধি

উপহারের গাড়ি হবে অ্যাম্বুলেন্স, ঘোষণা হিরো আলমের

উপহারের গাড়ি দিয়ে অ্যাম্বুলেন্স বানানোর ঘোষণা দিলেন হিরো আলম। তিনি বলেন, যে কোনো অসহায় মানুষ এ অ্যাম্বুলেন্সের সেবা গ্রহণ করতে পারবেন। মঙ্গলবার দুপুর ২টায় হিরো আলম হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ভক্তরা। পরে হিরো আলম তার গাড়ি নিয়ে চলে যান শিক্ষক মুখলিছুর রহমানের বাড়ি চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে।

সেখানে খাওয়া-দাওয়া ও আনুষ্ঠানিকতা শেষে হিরো আলমকে নিজের ৬ লাখ টাকা দামের নোহা গাড়ির চাবি বুঝিয়ে দেন মুখলিছুর রহমান। এ সময় হিরো আলম বলেন, আমার ভাই ভালোবেসে আমাকে গাড়ি উপহার দিয়েছেন। আমি এ গাড়ি গ্রহণ করলাম। পরে হিরো আলম গাড়িটি নিজে না নিয়ে দেশের সাধারণ মানুষের কল্যাণের জন্য অ্যাম্বুলেন্স বানিয়ে সেবা করার উদ্দেশ্যে দান করে দেন। হিরো আলম বলেন, যে কোনো অসহায় মানুষ এ অ্যাম্বুলেন্সের সেবা গ্রহণ করতে পারবেন। এদিকে মুখলিছুর রহমানের বাড়িতে হিরো আলমকে একনজর দেখতে ভিড় জমান শত শত গ্রামবাসী ও ভক্ত। গাড়ি উপহার দেওয়া শিক্ষক এম মুখলিছুর রহমান স্থানীয় একটি কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল। তিনি নিজেও হিরো আলমের ভক্ত। প্রতিক্রিয়ায় শিক্ষক মুখলিছুর রহমান বলেন, ‘আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম জয়ী হোন বা না হোন পরদিন আমার বাড়িতে এলে আমি গাড়িটি তার হাতে তুলে দেব। কিন্তু কিছু স্বার্থান্বেষী বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আমার সমালোচনা করেছে। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুণœ করতে দেব না। সম্মানের সঙ্গে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে পেরে খুশি।’ তিনি বলেন, ‘হিরো আলম ভাই আমার বাড়িতে এসেছেন আমার আর পাওয়ার কিছু নেই।’ পরে তিনি হিরো আলমকে জড়িয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

উল্লেখ্য, বগুড়া-৪ আসনের উপনির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দেন শিক্ষক এম. মুখলিছুর রহমান। এতে ফেসবুকসহ বেশ কিছু গণমাধ্যমে পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। একাধিক সামাজিক যোগাযোগমাধ্যমে হিরো আলমকে গাড়িটি উপহার দিতে সেই শিক্ষক গড়িমসি করছেন বলেও উল্লেখ করা হয়। তা ছাড়া হিরো আলম সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা করবেন বলেও হুমকি দিয়েছিলেন; যা নিয়ে গত কয়েক দিন হিরো আলম ও মুখলিছুর রহমান ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর