মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

চুরি দেখে ফেলায় নানিকে হত্যায় নাতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় আয়শা বেগমকে (৬১) তারই নাতি মো. রাকিব (২৫) হত্যা করে টাকা ও স্বর্ণালংকার লুট করে। অনলাইন জুয়া খেলে দেনা ও ব্যাংক ঋণের কিস্তি পরিশোধ করতে সে এই কাজ করে। এরপর ডাকাতির নাটক সাজায়। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম গতকাল এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, মূলত চুরি করার সময় নাতি রাকিবকে দেখে ফেলেন নানি আয়েশা। ক্ষুব্ধ হয়ে রাকিবকে চড় মারেন তিনি। সেই ক্ষোভ থেকেই রাকিব নানি আয়েশাকে টি-শার্ট গলায় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। এ ঘটনায় তদন্ত শেষে তাকে গ্রেফতার করেছে পুলিশ। রাকিব আদালতে হত্যার ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

তিনি বলেন, ১৩ ফেব্রুয়ারি রাতে পরিবারের সদস্যরা বাড়ি ফিরে আয়শা বেগমকে মৃত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখেন। এ ঘটনায় নিহতের মেয়ে ও আসামির মা নাসরিন আক্তার বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা করেন। মামলা তদন্তের এক পর্যায়ে পিবিআই সদস্যরা জানতে পারে, ওই বাড়ির একমাত্র পুরুষ মো. রাকিব জুয়ায় আসক্ত। জুয়া খেলে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। ঋণ পরিশোধ করতেই ডাকাতি করেন। জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করে রাকিব আরও জানান, হত্যার ঘটনা ধামাচাপা দিতে ডাকাতির নাটক সাজান তিনি। রাকিবকে সঙ্গে নিয়ে চুরি হওয়া স্বর্ণের চেইন, দুই জোড়া স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের আংটি এবং একটি স্বর্ণের নাকফুল শহরের চাষাঢ়া মোড়ে ড্রেনে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পিবিআই।

সর্বশেষ খবর