রবিবার, ৪ জুন, ২০২৩ ০০:০০ টা
সরগরম সিটি নির্বাচনের মাঠ

মাজার জিয়ারতে আনোয়ার, ভয় দেখানোর অভিযোগ বাবুলের

সিলেট

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মাজার জিয়ারতে আনোয়ার, ভয় দেখানোর অভিযোগ বাবুলের

দুই ওলির মাজার জিয়ারত করে প্রচারণা শুরু করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের নিয়ে মাজার জিয়ারত শেষে তিনি দিনভর প্রচারণা চালিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসানও প্রচারণা চালিয়েছেন সারা দিন। এদিকে নিজের কর্মী-সমর্থকদের ওপর হামলা ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করেছেন জাতীয় পার্টির নজরুল ইসলাম বাবুল। গতকাল সকাল ১১টায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের নিয়ে প্রথমে হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারতে যান নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। এরপর তিনি হযরত শাহপরাণ (রহ.)-এর মাজার জিয়ারত করেন। হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে আনোয়ারুজ্জামান চৌধুরী ও দলীয় নেতা-কর্মীরা স্থানীয় লোকজন ও ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ সময় আনোয়ারুজ্জামান চৌধুরীর সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও সুজিত রায় নন্দী, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

বাবুলের অভিযোগ : গতকাল নগরীর লালবাজার ও বন্দরবাজারসহ নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল। এ সময় তিনি তার কর্মী-সমর্থকদের ওপর হামলা ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করেন। বাবুল বলেন, ‘বিভিন্ন জায়গায় আমার নেতা-কর্মীদের ওপর সরকারদলীয় প্রার্থীর সমর্থকরা হামলা চালাচ্ছেন। পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। আমি এর প্রতিকার চাই। নির্বাচন কমিশন অফিসে সরকারদলীয় প্রার্থীর অব্যাহত আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ জানানো হলেও কোনো সুরাহা হয়নি। আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। যদি কোনো ষড়যন্ত্র না হয় তবে ২১ জুনের নির্বাচনে লাঙ্গলের বিজয় সুনিশ্চিত।’ গণসংযোগ করার সময় নজরুল ইসলাম বাবুলের সঙ্গে ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আবদুুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগরের সদস্য সচিব আবদুস শহিদ লস্কর বশির।

উন্নত বিশ্বের নগরীর মতো সিলেট গড়তে চান মাহমুদুল : ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান গতকাল নগরীর দক্ষিণ সুরমার ২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেছেন। এ সময় তিনি বলেন, ‘সিলেট শহরকে সুন্দর করে সাজানোর আধুনিক পরিকল্পনা রয়েছে আমার। আমি যদি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে সিলেট শহরকে উন্নত বিশ্বের আদলে একটি পরিপূর্ণ আধুনিক উন্নত নগরী হিসেবে গড়ে তুলব।’

সর্বশেষ খবর