২ অক্টোবর, ২০২২ ১৩:৫৩

শুরু হচ্ছে জাতীয় ফার্নিচার মেলা

অনলাইন ডেস্ক

শুরু হচ্ছে জাতীয় ফার্নিচার মেলা

দুই বছর পর আগামী ৬ অক্টোবর থেকে আবারো শুরু হতে যাচ্ছে ১৭ তম জাতীয় ফার্নিচার মেলা। দেশীয় ফার্নিচার শিল্পের সর্ববৃহৎ এই আয়োজন চলবে ১০ অক্টোবর পর্যন্ত। রাজধানীর বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এই মেলা অনুষ্ঠিত হবে। মেলায় ৩৪টি প্রতিষ্ঠানের মোট ১৮২টি স্টল থাকবে।

মেলার উদ্বোধনী উপক্ষে শনিবার (১ অক্টোবর) সকালে একটি ভার্চুয়াল প্রেস মিটের আয়োজন করা হয়। ভার্চুয়াল এই প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতি, চেয়ারম্যান সেলিম এইচ রহমান, মহাসচিব মো. ইলিয়াস সরকার, ভাইস চেয়ারম্যান, আহ্বয়ক মেলা কমিটি, আলহাজ্ব শেখ আব্দুল আউয়াল এবং সাংগঠনিক সম্পাদক এ করিম মজুমদার।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির চেয়ারম্যান সেলিম এইচ রহমান। ৬ অক্টোবর সকাল সাড়ে ১০টায় বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির গুলনকশা হলে মেলার উদ্বোধন ঘোষণা করা হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ ফার্নিচার এক্সপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক কে. এম আকতারুজ্জামান। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর