৫ ডিসেম্বর, ২০২২ ১৫:৪৮

মারভেল অব টুমরো সিজন-২ শুরু ৯ ডিসেম্বর

প্রেস বিজ্ঞপ্তি

মারভেল অব টুমরো সিজন-২ শুরু ৯ ডিসেম্বর

বাংলাদেশের ইনফ্লুয়েন্সার এবং কন্টেন্ট ক্রিয়েটরদের স্বীকৃতি দিতে দ্বিতীয় সিজন দ্য মার্ভেল অফ টুমরো-ইনফ্লুয়েন্সার্স ফেস্ট অ্যান্ড অ্যাওয়ার্ড আবারও শুরু হতে যাচ্ছে। মাল্টিভার্স অফ ইনফ্লুয়েন্সার থিম নিয়ে আগামী ৯ ডিসেম্বর ২০২২, রাজধানীর শেফ টেবিল কোর্টসাইডে মার্ভেল অফ টুমরো দ্য মার্ভেল-বি ইউ দ্বিতীয় সিজন অনুষ্ঠিত হবে। 

২০২১ সালের ৯ ডিসেম্বর, দ্য মার্ভেল-বি ইউ মার্ভেল অফ টুমরো সিজন ওয়ানের মধ্য দিয়ে যাত্রা শুরু করে, যা ছিল বাংলাদেশের ইনফ্লুয়েন্সার এবং কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য প্রথম তথ্য-কেন্দ্রিক স্বীকৃতি এবং পুরস্কার প্রদান প্রোগ্রাম। প্রোগ্রামটিতে অংশ নিতে প্রায় ৮১৫ জনেরও বেশি ইনফ্লুয়েন্সার, ব্র্যান্ড এবং সংস্থা রেডিসন ব্লু-এর একই ছাদের নিচে উপস্থিত ছিল। গত বছর ১৫টি ক্যাটাগরিতে ১৮ জন অনুপ্রেরণামূলক ইনফ্লুয়েন্সারদের পুরস্কৃত করা হয়।

মার্ভেল এবার পুরস্কারের ২৬টি ক্যাটাগরি চালু করেছে, যার মধ্যে রয়েছে ফুড ব্লগার, মানসিক বা শারীরিক সুস্থতা, ফুড ভ্লগিং, ফ্যাশন ভ্লগস, ফ্যাশন ডিজাইনার, পার্সোনাল কেয়ার রিভিউয়ারস, মেকআপ আর্টিস্ট, কুকিং, ট্রাভেল ভ্লগস, অটো ভ্লগার, মটো ভ্লগার, টেক পর্যালোচক, গেম স্ট্রিমার, আর্ট, লেখক, ফটোগ্রাফি, কনটেন্ট ক্রিয়েটরস, মিউজিক, ড্যান্স, স্ট্যান্ড আপ কমেডি, স্পোর্টস রিভিউয়ার, ইনফোটেইনমেন্ট, কমিউনিটি এনগেজমেন্ট, সোশ্যাল ওয়েলফেয়ার, ইন্সপাইরিং চিলড্রেন, এস্পাইরিং ক্রিয়েটর এবং সবশেষে পপুলার চয়েস।  

বিডি প্রতিদিন/এমআই      

 

সর্বশেষ খবর