Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০১৯ ১২:১৫

শচীন-কোহলির টুইটের জবাবে যা বললেন মোদি

অনলাইন ডেস্ক

শচীন-কোহলির টুইটের জবাবে যা বললেন মোদি

ভারতে লোকসভা নির্বাচনে দ্বিতীয়বারের মতো নিরঙ্কুশ জয় পেয়েছে বিজেপি। এতে পরপর দুই মেয়াদে প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন নরেন্দ্র মোদি।

নির্বাচনে ভূমিধস এই বিজয়ের পর তাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার ও বর্তমান অধিনায়ক বিরাট কোহলি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তারা এ শুভেচ্ছা জানান।

টেন্ডুলকার টুইটবার্তায় লেখেন, লোকসভা নির্বাচনে জয় পাওয়ায় হৃদয় থেকে বিজেপি ও নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা। পরাক্রমশালী ও সুন্দর ভারতের জন্য গোটা দেশের মানুষ আপনার সঙ্গে রয়েছে।

ভারতীয় ক্রিকেট ঈশ্বরের টুইটের জবাবও দিয়েছেন মোদি। তিনি বলেন, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। গেল ৫ বছরে অনেক কাজ হয়েছে। দেশের উন্নয়নে আরও অনেক কাজ বাকি। নিজেদের সেরাটা দিয়ে দেশের জন্য কাজ করে যাব।

বিশ্বকাপ খেলতে এখন ইংল্যান্ডে রয়েছে ভারত দল। সেখান থেকে টুইটবার্তায় কোহলি লেখেন, নরেন্দ্র মোদিজিকে শুভেচ্ছা। আমাদের বিশ্বাস, আপনার দেখানো পথে ভারত নতুন উচ্চতায় পৌঁছবে।

টেন্ডুলকারের মতো কোহলিরও টুইটের জবাব দিয়েছেন ভারতের নয়া প্রধানমন্ত্রী মোদি। তিনি লেখেন, একইভাবে দেশের সেবায় থাকব আমি। এ নির্বাচনে আসল চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়াই। আমার সরকার দেশবাসীর ভালো থাকা এবং সমাজের উন্নতির জন্য কাজ করে যাবে। দেশের মানুষ ভরসা রেখেছেন। এর মান রাখতে কোনো ত্রুটি রাখব না।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য