শিরোনাম
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৯ ১৯:৫৬
আপডেট : ১৩ নভেম্বর, ২০১৯ ২০:২১

আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই: সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই। দূষিত রক্ত ফেলে দিয়ে বিশুদ্ধ রক্তের সঞ্চালন করার সময় এসেছে। কারণ গুটিকয়েক খারাপ লোকের জন্য গোটা আওয়ামী লীগ বদনামের ভাগিদার হবে না। যারা অন্তঃকলহ করবে, অপকর্ম করবে, দুর্নীতি করবে- তাদের এ দলে স্থান হবে না।  

বুধবার দুপুরে নগরের কে বি কনভেনশন সেন্টারে আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার উদ্যোগে আয়োজিত প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর সপ্তম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও  নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী ও আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, ‘চট্টগ্রামসহ সারাদেশে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। এর সুফল জনগণকে পেতে হবে। কিন্তু একটা খারাপ আচরণের কারণে দশটি উন্নয়নের সাফল্য ম্নান হয়ে যাবে। তাই আমরা চাই পরিবর্তন। কিন্তু সেই পরিবর্তন চাই না, যে পরিবর্তন আওয়ামী লীগকে আদর্শের শিকড় থেকে বিচ্ছিন্ন করে দেবে। শিকড়ের সঙ্গে আদর্শ বিস্তৃত। সরকারের ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে যারা কাজ করবে তাদের চরিত্র হারালে চলবে না। ট্র্যাডিশনের সঙ্গে টেকনোলজির সমন্বয়ে গুণগত পরবির্তন আনতে হবে।’

বিডি প্রতিদিন/মজুমদার

 

 

 


আপনার মন্তব্য