১৬ নভেম্বর, ২০১৯ ১৬:২২

'পিয়াজ নিয়েও রাজনীতি করার চেষ্টা করা হচ্ছে'

দিনাজপুর প্রতিনিধি :

'পিয়াজ নিয়েও রাজনীতি করার চেষ্টা করা হচ্ছে'

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, অনেক প্রতিকূল অবস্থার মধ্যে বর্তমান সরকার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বর্তমানে পিয়াজ নিয়েও রাজনীতি করার চেষ্টা করা হচ্ছে। বাজারে পিয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিক হারে পিয়াজের দাম বাড়িয়ে দিয়েছে। এই দাম কেনো বাড়লো, কি কারণে বাড়ানো হলো- এটা সরকার পর্যালোচনা করছে এবং এ ব্যাপরে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে সরকার। 

শনিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন, 'তৃণমুল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য গ্রাম পর্যায়ে কমিটি গঠন করা হবে। তারাই আওয়ামী লীগের মূল নেতৃত্ব দেবে।' এসময় সকল প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বানও জানান তিনি। 

আব্দুর রৌফ মিলনায়তনের আয়োজিত বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার আলী, যুগ্ন আহবায়ক এটিএম মামুন, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর প্রমুখ। সভায় বোঁচাগঞ্জ উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর