১৯ নভেম্বর, ২০১৯ ২১:৪৪

শেখ হাসিনা সড়কের আইন করেছেন কাউকে শাস্তি দিতে নয়: ওবায়দুল কাদের

গাজীপুর প্রতিনিধি:

শেখ হাসিনা সড়কের আইন করেছেন কাউকে শাস্তি দিতে নয়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধর্মঘট করে মানুষকে কষ্ট দেবেন না। সড়ক পরিবহন আইন মেনে চলুন। এ আইন কারো ক্ষতি করবে না। জনস্বার্থে এ আইন করা হয়েছে। সড়কের যে আইন হয়েছে সে জন্য আমি পরিবহন মালিক, শ্রমিক, ট্রাক, কাভার্ড ভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দকে অনুরোধ জানাবো আইনটি মেনে চলুন। শুধু জনগণের স্বার্থে, আপনাদের নিজের স্বার্থে সড়কে আজ শৃংখলা দরকার। এ আইন সড়কের শৃংখলার জন্য, কাউকে শাস্তি দেয়ার জন্য নয়। শেখ হাসিনা সড়কের আইন করেছেন কাউকে শাস্তি দিতে নয়। আইনের প্রয়োগ বাড়াবাড়ি হবে না। 

তিনি মঙ্গলবার বিকেলে গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গাজীপুর সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, সিমিন হোসেন রিমি এমপি, ইকবাল হোসেন সবুজ এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান, সামসুন্নাহার এমপি প্রমুখ।

তিনি নেতাদের উদ্দেশ্যে আরও বলেন, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রাখুন। তৃণমূলে আপনাদেরকে এক থাকতে হবে। কমিটি করতে গিয়ে পকেট কমিটি করবেন না। দুঃসময়ের ত্যাগীদের অগ্রাধিকার দিতে হবে। অনুপ্রবেশকারী ক্লিন ইমেজের লোক আওয়ামী লীগে অবশ্যই স্বাগত জানাবো কিন্তু দূষিত রক্ত আমাদের দরকার নেই।
 
তিনি বলেন, পিয়াজের দাম কমে যাচ্ছে। পিয়াজের দাম এখন নিয়ন্ত্রণে এসে যাচ্ছে। কয়েক দিনের মধ্যে পিয়াজের মূল্য স্বাভাবিক হবে।

মন্ত্রী আরও বলেন, বিএনপির আর কোন ইস্যু নেই। বিএনপির এখন বেলা শেষ। শেষ বেলায় বিএনপির নেতারা ইস্যু খুঁজে বেড়াচ্ছে। একটার পর একটা ইস্যু খুঁজে বেড়াচ্ছে। বিএনপির হাতে আমরা কোন ইস্যু দেব না। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর