২২ নভেম্বর, ২০১৯ ১৭:৫৮

আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ও সন্ত্রাসীদের কোনও স্থান নাই : শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি

আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ও সন্ত্রাসীদের কোনও স্থান নাই : শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগে অনুপ্রবেশকারী, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের কোন স্থান নাই। এ জন্যই বিগত সময়ের সকল নির্বাচনে নৌকার বিজয় হয়েছে। গণতান্ত্রিক উপায়ে প্রতিদ্বন্দীতা থাকবে, কিন্তু প্রতিহিংসার কোন স্থান আমাদের কাছে নাই। 

আজ শুক্রবার দুপুরে নরসিংদীর মনোহরদী সরকারী কলেজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় বিরোধী দলকে রাজনৈতিকভাবে মোকাবেলার নামে উশৃংঙ্খলার কোন সুযোগ নেই বলেও জানান তিনি।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড. ফজলুল হকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর আসনের সাংসদ লে. কর্ণেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী-৩ আসনের সাংসদ জহিরুল  হক ভূইয়া মোহন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মনোহরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম খাঁন বীরু, জেলা আওয়ামী লীগের সদস্য খায়রুল মজিদ মাহমুদ চন্দন, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিক, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, উপজেলা যুবলীগের সভাপতি এম এস ইকবাল আহমেদ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আগামী তিন বছরের জন্য পুনরায় এডভোকেট ফজলুল হককে সভাপতি এবং পিয়াশিষ রায়কে সাধারণ সম্পাদক করে মনোহরদী উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়। 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর