১১ ডিসেম্বর, ২০১৯ ২০:৪১

খালেদা জিয়ার জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

জামালপুর প্রতিনিধি

খালেদা জিয়ার জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের ব্যাপারে সরকার কোনো হস্তক্ষেপ করছে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এটা আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত, কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। একজন সাজাপ্রাপ্ত আসামি যেভাবে থাকে তার থেকে ভালো অবস্থানেই তিনি আছেন। তার যেসব বিভিন্ন রোগ রয়েছে তা কখনই ভালো হওয়ার নয়, তবে সবকিছুই নিয়ন্ত্রণে রয়েছে, তাকে বাংলাদেশের সবচেয়ে বড় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।  

আজ বুধবার দুপুরে জামালপুরের পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

জামালপুর পুলিশ অফিসার্স ক্লাবে আয়োজিত মতবিনিময় সভায় জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হেসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক প্রমুখ। পুলিশ কর্মকর্তাদের সাথে মাতবিনিময় সভায় পুলিশ কর্মকর্তারা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। 

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ বিশ্বে আজ রোল মডেল, আমরা জঙ্গী সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করতে সক্ষম হয়েছি। বিদেশে গেলে অনেকেই প্রশ্ন করে আমরা কিভাবে জঙ্গি দমন করলাম? আমরা বলি বাংলাদেশের জনগণ সন্ত্রাস, জঙ্গী সমর্থন করে না। এদেশে জনগণকে সাথে নিয়েই আমরা জঙ্গী-সন্ত্রাস দমন করেছি। পুলিশ ছাড়াও র‌্যাব, পিবিআই, কাউন্টার টেরিরিজম ইউনিটসহ বিভিন্ন বাহিনীকে প্রয়োজনীয় লোকবল, সরঞ্জাম, প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ, আধুনিক ও যুগোপযোগী করা হচ্ছে।  

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর