১৯ অক্টোবর, ২০২০ ১৮:৩৬

বিএনপির মায়া কান্না দেশের মানুষ আর শুনতে চায় না: নৌপরিবহন প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

বিএনপির মায়া কান্না দেশের মানুষ আর শুনতে চায় না: নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, নিজেদের উন্নতি নাই বলেই বিএনপি দেশের উন্নয়ন দেখতে পায় না। আন্তর্জাতিক মনিটরিং বোর্ডের রির্পোটে বলেছে, বাংলাদেশের অর্থনীতির অবস্থা উর্দ্ধমূখী। 

আজ সোমবার দুপুরে বিরল উপজেলা পরিষদের হলরুমে উপজেলার সকল পূজা মন্ডপের সভাপতি/সাধারণ সম্পাদকসহ ব্রাহ্মণদের মাঝে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সরকারি অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ঊক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, করোনাভাইরাসের মধ্যেও দেশের উন্নয়ন এগিয়ে যাচ্ছে। গত বছর বিরল উপজেলার প্রতিটি পূজা মন্ডপে ১২ হাজার টাকা করে সরকারি অনুদান দেয়া হলেও এবার অনুদান দেয়া হচ্ছে ১৮ হাজার টাকা করে। করোনার মধ্যে সাড়ে ৩ মাস সরকারি ত্রাণ বা চিকিৎসা সেবা কোনটারই কমতি ছিল না এখনো নাই। আসলে দেশের উন্নয়ন ঠিকই হচ্ছে। বিএনপি’র নেত্রী বেগম খালেদা জিয়া নাকি আপোষহীন নেত্রী। তিনি নাকি কারও সাথে আপোষ করেন না। অথচ আদলত তাকে জামিন না দিলেও তিনি আপোষ করে নির্বাহী আদেশে জেলের বাইরে আছেন। এই হল বিএনপি'র অবস্থা। 

তিনি মির্জা ফকরুল ইসলাম আলমগীরের উদ্ধৃতি দিয়ে বলেন, মির্জা ফকরুল ফ্রেস নির্বাচন চায়। ফ্রেস নির্বাচন চাইলে আগে নিজেদের ফ্রেস ও পবিত্র হতে হবে। অপবিত্র মুখে কথা বললে মানুষ আপনাদের কথা শুনবে না। মিথ্যা কথা যে এতো সুন্দর করে বলা যায়, সেটা বিএনপিকে দেখলে বোঝা যায়। বিএনপি রাজনীতি বোঝে না। তাদেরকে বুঝিয়ে লাভ কি। তারা খুন, ধর্ষণ, সন্ত্রাবাদ, জঙ্গীবাদ ও দেশের সম্পদ লুটপাটকে বোঝে। তাই বিএনপির মায়া কান্না এ দেশের মানুষ আর শুনতে চায় না।
 
তিনি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নাম উল্লেখ করে বলেন, তার যোগ্য ও বলিষ্ঠ নেতৃতেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ হবেই হবে।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম,পি অনুষ্ঠানের আগে উপজেলার মঙ্গলপুর ইউপি’র বেলখুরিয়া শীব মন্দির ও শ্মশ্মাণঘাট ও বিরল রেল ষ্টেশন দূর্গ মন্দিরের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। 

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বিরল উপজেলা শাখার আয়োজনে বিরল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোহাম্মদ সোয়াইবের সভাপতিত্বে এবং পূজা উদযাপন পরিষদের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক সুবল রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান এ,কেএম মোস্তাফিজুর রহমান বাবু, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক রমা কান্ত রায়, এড.রবিউল ইসলাম রবি (পিপি) প্রমুখ। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর