শিরোনাম
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০২০ ২১:৩৮
আপডেট : ৩০ অক্টোবর, ২০২০ ২২:১১

শুভ্র শুধু আওয়ামী লীগের নয়, শরীরে ছিল মুক্তিযোদ্ধার রক্ত: গণপূর্ত প্রতিমন্ত্রী

ময়মনসিংহ প্রতিনিধি

শুভ্র শুধু আওয়ামী লীগের নয়, শরীরে ছিল মুক্তিযোদ্ধার রক্ত: গণপূর্ত প্রতিমন্ত্রী

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর হরমান শুভ্র’র শোক সভায় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, শুভ্র শুধু আওয়ামী পরিবারে সন্তান নয়, তার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত। শুভ্র হত্যার বিচার খুব দ্রুত হবে এবং গৌরীপুরবাসী তা দেখবে।’

শুক্রবার বিকালে গেীরীপুরের মধ্যবাজার ধান মহালে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ওই শোকসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ যৌথ সঞ্চালনা করেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাজিম উদ্দিন আহমেদ এমপি, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এড. জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কদ্দুছ, শওকত জাহান মকুল, সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি শরিফ হাসান অনু, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, ঢাকা বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদ গোলাম মোস্তফা বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদসহ প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার (২৪ অক্টোবর) উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে রাত ১০টার দিকে বেশ কয়েকজন দুর্বত্ত মধ্যবাজার এলাকায় এলোপাথারী কুপিয়ে হত্যা করে। পুলিশ ওই রাতেই উপজেলা বিএনপি নেতা ও মইলাকান্দা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ পাঁচজনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। হত্যাকাণ্ডের তিনদিন পর নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ও বিএনপি নেতা রিয়াদসহ ১৪ জনকে আসামি করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর