শিরোনাম
প্রকাশ : ৪ ডিসেম্বর, ২০২০ ১৮:৪৯
প্রিন্ট করুন printer

কুতুব চৌধুরী ছিলেন আমার বাবার আদর্শের একজন সৈনিক: গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

কুতুব চৌধুরী ছিলেন আমার বাবার আদর্শের একজন সৈনিক: গণপূর্ত প্রতিমন্ত্রী

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, কুতুব চৌধুরী ছিলেন আমার বাবার (সাবেক পাঁচ বারের এমপি ভাষা সৈনিক এম শামছুল হক) হাতে গড়া একজন সৈনিক। দলের ত্যাগী নেতা। দুঃসময়ের পরীক্ষিত বন্ধু। 

শুক্রবার বিকালে ময়মনসিংহের ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে এক দোয়া মাহফিল অনুষ্ঠানে এ সব কথা বলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মরহুম শাহ কুতুব চৌধুরীর আত্মার মাগফিরাত কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় তিনি আরো বলেন, কুতুব চৌধুরী অত্যন্ত হাস্যোজ্জ্বল ব্যক্তি ছিলেন। তার সন্তান (ঢাকা সাভার এনাম মেডিকেল কলেজের ছাত্র শাহ ইফতেখারুল আলম চৌধুরী দীপ্ত) আমার সন্তান। আমাদের আওয়ামী পরিবারের সকলের সন্তান। তার জন্যে সকলে দোয়া করবেন। 

এ সময় গফরগাঁওয়ের এমপি ফাহমি গোলন্দাজ বাবেল, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ হাকিম সরকার, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী প্রদীপ কুমার চক্রবর্তী রণু ঠাকুর, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল. উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান ও মাওলানা ওয়াইজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন জামিয়া আরাবিয়া আশরাফুল উলূম বালিয়ার মুহতামিম মাওলানা আইন উদ্দিন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর