২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৪৬

শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত : পানি সম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি

শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত : পানি সম্পদ উপমন্ত্রী

অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম (এমপি) বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ সমৃদ্ধশালী হয়। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত। জাতিসংঘে রাষ্ট্র প্রধান হয়ে ১৮ বার বক্তব্য দিয়ে বিশ্ব দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করেছেন। তার নেতৃত্ব দেখে বিশ্ব নেতারা মনে করেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তিনি শুধু বাংলাদেশই নয়, সারা বিশ্বকে নেতৃত্ব দিতে পারেন। তার কাছে অনেক কিছুই শিখার আছে।

সোমবার দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জের চরভাগায় বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী বলেন, শেখ হাসিনার উন্নয়নে গ্রামের নাগরিক সুবিধা বেড়ে শহরে রূপান্তরিত হচ্ছে। প্রায় ২ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন এ অডিটোরিয়ামে সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ড ও অনুষ্ঠানের সুযোগ সৃষ্টি হবে। বিয়ের অনুষ্ঠান গরিব মানুষ অল্প খরচে সম্পূর্ণ করতে পারবে। ফলে অত্র এলাকায় আধুনিক সমাজব্যবস্থা গড়ে উঠবে।

২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তিনি দেশবাসীর কাছে তার দীর্ঘ হায়াত চেয়ে আল্লাহর দরবারে দোয়া করার অনুরোধ জানান। এর আগে, তিনি দরিদ্রদের স্বাবলম্বী করতে শেলাই মেশিন বিতরণ করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জমিদাতা উপমন্ত্রীর বাবা বীর মুক্তযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর